whatsapp channel

শরীর ঢাকা কালো শাড়িতে, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন সলমন খানের হবু বৌদি

মালাইকা আরবাজের বিচ্ছেদের পর মালাইকার জীবনে যেমন এন্ট্রি নেয় অর্জুন কাপুর তেমনি আরবাজের জীবনে এন্ট্রি নেয় জর্জিয়া অ্যান্ড্রিয়ানি। একজন দেশি তো আরেকজন বিদেশিনীর প্রেমে মজেছেন। ইফতারের পার্টি হোক বা অন্য…

Avatar

HoopHaap Digital Media

মালাইকা আরবাজের বিচ্ছেদের পর মালাইকার জীবনে যেমন এন্ট্রি নেয় অর্জুন কাপুর তেমনি আরবাজের জীবনে এন্ট্রি নেয় জর্জিয়া অ্যান্ড্রিয়ানি। একজন দেশি তো আরেকজন বিদেশিনীর প্রেমে মজেছেন। ইফতারের পার্টি হোক বা অন্য কোন সেলিব্রেটির নিমন্ত্রণপত্র সবখানেই আরবাজ ও জর্জিয়াকে একসঙ্গে দেখা যায়।

সালমানের বাড়িতে অনেকেই মনে করেন আরবাজ এবং মালাইকার বিয়ের ভাঙ্গার পেছনে অর্জুন ও জর্জিয়াই দায়ী। এদিকে মালাইকা নিজের পরিচয় তৈরি করার জন্য খান পদবী ত্যাগ করেছেন। একাই এখন বলিউডের আজ করছেন। এদিকে জর্জিয়াও কিছু কম যান না। মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করেছেন। তার পরবর্তী ছবি ওয়েলকাম টু বজরঙ্গপুর। শীঘ্রই শ্যুটিং শুরু হতে চলেছে।

মিকা সিংয়ের সঙ্গে ‘রূপ তেরা মস্তানা’ অ্যালবামে নিজের গ্ল্যামার ছড়িয়ে দিয়েছেন জর্জিয়া। সম্প্রতি তাঁর আরও কিছু ছবি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায় যেখানে এই বিদেশী মডেল কালো শাড়িতে উষ্ণতা ছড়াচ্ছেন। সম্প্রতি দুবাইতে রয়েছেন আরবাজের প্রেমিকা। ওখানেই চলছে শ্যুটিং। তাহলে কি সলমনের বাড়িতে খুব শীঘ্র বিয়ের সানাই বাজতে চলেছে নাকি জর্জিয়া শুধুই প্রচারের আলো পেতে খান ফ্যামিলির সঙ্গে হাত মিলিয়েছেন? উত্তর সময় দেবে, তবে আরবাজ খানের সঙ্গে জর্জিয়ার রসায়ন চোখে পড়ার মতো। দেখুন এই বিদেশী মেমের হট কিছু ছবি ও ভিডিও।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media