Hoop PlusTollywood

Ditipriya Roy: ‘রাণীমা’ এখন অতীত, ডেনিম ব্রালেটে নজর কাড়লেন দিতিপ্রিয়া, ভাইরাল ভিডিও

কয়েকদিন আগেই নিজের হেয়ারস্টাইল আবারও পরিবর্তন করেছেন দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy)। শর্ট হেয়ারস্টাইলের মধ্যেই নতুন একটি হেয়ারকাট ট্রাই করেছেন তিনি। এবার সেই নতুন হেয়ারকাটে ইন্সটাগ্রাম রিলে ধরা দিলেন তিনি।

সম্প্রতি দিতিপ্রিয়া একটি ইন্সটাগ্রাম রিল শেয়ার করেছেন। সেই রিলে তাঁর পরনে রয়েছে হালকা নীল রঙের রিপড জিনস, সাদা রঙের শার্ট থ্রি কোয়ার্টার স্লিভ করে পরা। শার্টের উপরে ডেনিম ব্রালেট। তার সাথেই কানে রয়েছে সোনালি রঙের জাঙ্ক জুয়েলারি। রিলে দেখা যাচ্ছে, কখনও দিতিপ্রিয়া হেঁটে আসছেন। কখনও তিনি পোজ দিচ্ছেন ফটোশুটের জন্য। কখনও বা তাঁকে দেখা যাচ্ছে, কোথাও হেলান দিতে। ইন্সটাগ্রাম রিলটি শেয়ার করে দিতিপ্রিয়া লিখেছেন, ঘৃণা অথবা ভালোবাসা, যেকোন পরিস্থিতিতেই তাঁকে মনে রাখতে হবে।

26 শে জানুয়ারি জি ফাইভে রিলিজ করেছে ‘মুক্তি’। এই ওয়েব সিরিজে ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty)-র স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন দিতিপ্রিয়া। এর আগে হইচই-এর ওয়েব সিরিজ ‘রূদ্রবীণার অভিশাপ’-এ গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা গিয়েছিল তাঁকে। এছাড়াও রিলিজ করেছে দিতিপ্রিয়া ও অর্জুন চক্রবর্তী (Arjun Chakraborty) অভিনীত ফিল্ম ‘অভিযাত্রিক’।

জি বাংলার জনপ্রিয় সিরিয়াল ‘করুণাময়ী রানী রাসমণি’-তে রানী রাসমণির চরিত্রে অভিনয় করে সকলের নজরে আসেন দিতিপ্রিয়া। প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee) অভিনীত ফিল্ম ‘আয় খুকু আয়’-তে প্রসেনজিৎ-এর মেয়ের চরিত্রে অভিনয় করছেন দিতিপ্রিয়া।

Related Articles