BollywoodHoop Plus

Neha Dhupia: কে বলবে দুই সন্তানের মা, একটুকরো কাপড় দিয়ে লজ্জা নিবারণ নেহা ধুপিয়ার

প্রাক্তন ভারতসুন্দরী নেহা ধুপিয়া (Neha Dhupia) বলিউডে কেরিয়ার তৈরি করতে করতেই নিজেকে সঠিক ভাবে গ্রুম করেছেন। অন্তঃসত্ত্বা অবস্থাতেও শুটিং করেছিলেন তিনি। সত্যিকারের বেবিবাম্প নিয়ে তাঁকে শুটিং করতে দেখে রীতিমত চমকে গিয়েছিলেন সকলে। তবে চরিত্রটি ছিল অন্তঃসত্ত্বা মহিলার। এবার কসমোপলিটান ম্যাগাজিনের জন্য শুধুমাত্র স্কার্ফ জড়িয়ে ফটোশুট করলেন নেহা।

কসমোপলিটান ম্যাগাজিনের ছাব্বিশ তম অ্যানিভার্সারি উপলক্ষ্যে নেহা এই ফটোশুট করেছেন। কসমোপলিটানের কভার পেজে ছবিটি ছাপা হয়েছে। ছবিতে নেহার পরনে রয়েছে নীল রঙের ডেনিম। দুই স্তন অন্তর্বাস দিয়ে নয়, আবৃত রয়েছে গোলাপি রঙের স্কার্ফ দিয়ে। তবে স্তনের কিছুটা অংশ উন্মুক্ত রয়েছে। হালকা মেকআপ করেছেন নেহা। তাঁর চুল ছাড়া রয়েছে। কোনো অ্যাকসেসরিজ পরেননি তিনি। অনেকেই এই ছবিটি ‘ন্যুড’ বললেও এটি একদমই ন্যুড ছবির পর্যায়ে পড়ে না। কভার পেজের একপাশে লেখা আছে , গাটস, গাটস এবং গাটস। সত্যিই নেহা যথেষ্ট শক্তিশালী। নিজের কেরিয়ারের চড়াই-উতরাই কঠোর হাতে সামলেছেন তিনি।

নেহার পরনের স্কার্ফটি ডিজাইন করেছে ‘ভালগার’ ব্র্যান্ড। সমগ্র ফটোশুটটি পরিকল্পনা করেছেন কসমোপলিটান ম্যাগাজিনের এডিটর নন্দিনী ভল্লা (Nandini Bhalla)। নেহার ছবিতে কমেন্ট করে অভিনেতা আশীষ ভাটিয়া (Ashish Bhatia) লিখেছেন, নেহা এখনও আগের মতোই সুন্দরী। কিন্তু নেটিজেনদের একাংশ নেহাকে ট্রোল করে লিখেছেন, নগ্নতা কখনও গাটস নয়। অনেকে লিখেছেন, আন্ডারআর্মস না দেখিয়ে অন্যায়ের বিরুদ্ধে প্রতিবাদ করুন।

2018 সালে অঙ্গদ বেদী (Angad Bedi)-কে বিয়ে করেন নেহা। কিন্তু বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হয়ে পড়ার কারণে তাঁকে যথেষ্ট ট্রোল হতে হয়েছিল। একই বছর জন্ম হয় তাঁদের কন্যাসন্তান মেহের (Meher)-এর। 2021 সালে পুত্রসন্তান গুরিক (Guriq)-এর জন্ম দেন নেহা।

 

View this post on Instagram

 

A post shared by Neha Dhupia (@nehadhupia)

whatsapp logo