whatsapp channel

রুপোলি পর্দায় রিয়া চক্রবর্তী, ‘চেহরে’র ট্রেলারে থমথমে মুখে অভিনেত্রী

পোস্টারে রিয়া গায়েব হলেও ‘চেহরে’র ট্রেলারে দেখা গেল রিয়ার ঝলক। অনেকের ধারণা হয় যে রিয়াকে বাদ দেওয়া হয়েছে। বিশেষকরে, এই সিনেমার পোস্টারে ইমরান হাশমি এবং অমিতাভ বচ্চনকে দেখা গেলেও খুঁজে পাওয়া যায়নি…

Avatar

HoopHaap Digital Media

পোস্টারে রিয়া গায়েব হলেও ‘চেহরে’র ট্রেলারে দেখা গেল রিয়ার ঝলক। অনেকের ধারণা হয় যে রিয়াকে বাদ দেওয়া হয়েছে। বিশেষকরে, এই সিনেমার পোস্টারে ইমরান হাশমি এবং অমিতাভ বচ্চনকে দেখা গেলেও খুঁজে পাওয়া যায়নি রিয়াকে। এর থেকেই এমন ধারণা জন্মে সুশান্তের অনুরাগীদের মনে। কিন্তু, এমনটা নয়। পোস্টারে তাকে দেখা না গেলেও ট্রেলারে কিছু সেকেন্ডের জন্য রিয়া চক্রবর্তীকে দেখা যায়। এর থেকে স্পষ্ট হয় যে তিনি অভিনয় করছেন এবং এই মুভিতে তিনি রয়েছেন।

এই সিনেমার পরিচালনার দায়িত্বে রয়েছেন রুমি জাফরি। রিয়ার ছবিতে থাকা নিয়ে প্রশ্ন উঠলে তিনি জানিয়েছিলেন, রিয়ার চরিত্র ছবি থেকে বাদ দেওয়া হয়নি। এবং তিনি ‘চেহরে’র অংশ বটে। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সময় যেভাবে রিয়াকে কাঠগোড়ায় দার করানো হয় তাতে রিয়ার পক্ষে কথা বলতে শোনা গিয়েছিল পরিচালককে।

প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুতে রিয়া চক্রবর্তী প্রধান অভিযুক্ত হিসেবে ধরা পড়েন। বাইকুল্লা জেলে তিনি তার ভাইয়ের সঙ্গে দীর্ঘ একমাস বন্দী অবস্থায় থাকেন। শেষে বন্ড দিয়ে জামিন পান তিনি। বাইকুল্লা জেল থেকে ফেরার পর রিয়াকে সেভাবে সোশ্যাল মিডিয়ায় দেখা যায়নি। তবে এবার বড় পর্দায় দেখা যাবে এই রিয়াকে তাও আবার চেহরে মতন মুভিতে।

এই মুভিতে রিয়া চক্রবর্তী সহ থাকছেন ইমরান, অমিতাভ বচ্চন, ধৃতিমান চট্টোপাধ্যায়, রঘুবীর যাদব সহ প্রমুখ।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media