whatsapp channel

Ritabhari Chakraborty: শরীরে সাদা চাদর জড়িয়ে আরও খোলামেলা ঋতাভরী, ছবি দেখে ঘুম উড়ল ভক্তদের

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) তাঁর সাম্প্রতিক ফিল্ম মুক্তির আগেই জানিয়েছিলেন, চলতি বছর তাঁর অনুরাগীদের জন্য রয়েছে বহু চমক। তবে তা যে এতটা খোলামেলা, অনেকেই জানতেন না। সম্প্রতি ফ্যাশন ফটোগ্রাফার শিবাজী…

Avatar

Nilanjana Pande

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty) তাঁর সাম্প্রতিক ফিল্ম মুক্তির আগেই জানিয়েছিলেন, চলতি বছর তাঁর অনুরাগীদের জন্য রয়েছে বহু চমক। তবে তা যে এতটা খোলামেলা, অনেকেই জানতেন না। সম্প্রতি ফ্যাশন ফটোগ্রাফার শিবাজী সেন (Shivaji Sen)-এর ক্যামেরায় ফ্রেমবন্দি হলেন ঋতাভরী। ফটোশুটটি অবশ্য কোনো স্টুডিওর পরিবর্তে হয়েছে ঋতাভরীর বাড়িতে। এই ফটোশুটের কয়েক ঝলক অনুরাগীদের সাথে শেয়ার করেছেন তিনি।

ইন্সটাগ্রামে ঋতাভরীর শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তিনি আধশোওয়া হয়ে রয়েছেন দুধসাদা বিছানায়। উন্মুক্ত রয়েছে তাঁর সম্পূর্ণ ক্লিভেজ। পরনে রয়েছে কালো রঙের লঞ্জারি। সাদা রঙের চাদরে নিজের নিম্নাংশ আবৃত করেছেন ঋতাভরী। অপর কয়েকটি ছবিতে তাঁকে দেখা যাচ্ছে শুধুমাত্র চাদরে নিজেকে আবৃত করতে। তাঁর শরীরে কোনো পোশাক নেই বোঝাতে ঋতাভরী লঞ্জারির স্লিভ নামিয়ে দিয়েছেন। কিন্তু তা চাদরে পুরোপুরি আবৃত না হয়ে দৃশ্যমান হয়েছে। উজ্জ্বল মেকআপ করেছেন ঋতাভরী। কালো আইলাইনারের সাহায্যে চোখে এঁকেছেন উইং। উজ্জ্বল লাল রঙের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। খোলা চুলে রয়েছে হালকা কার্ল। ছবিগুলি শেয়ার করে ঋতাভরী লিখেছেন, আরও কিছু দৃশ্য শিবাজী সেনের ক্যামেরা থেকে। গায়ক পলাশ সেন (Palash Sen) ঋতাভরীর ছবিগুলির প্রশংসা করেছেন।

এর আগে ঋতাভরী শেয়ার করেছিলেন একটি ইন্সটাগ্রাম রিল যাতে তাঁকে দেখা গিয়েছিল এই ফটোশুটের জন্য তৈরি হতে। সেখানে কখনও শাড়ি-ব্লাউজ পরে পারফিউম লাগাতে দেখা গিয়েছিল ঋতাভরীকে। কখনও বা তাঁর পরনে ছিল ডিপ নেকলাইনের কালো ড্রেস। রিলটি শেয়ার করে ঋতাভরী লিখেছিলেন একটি দিনের কথা যেদিন তিনি নিজের মধ্যে সোফিয়া লরেনকে আবিষ্কার করতে ব্যস্ত ছিলেন।

ঋতাভরী অভিনীত ফিল্ম ‘ফাটাফাটি’ সাম্প্রতিক কালে মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। এই ফিল্মে এক প্লাস সাইজ মডেলের ভূমিকায় অভিনয় করেছেন তিনি। আগামী দিনে ঋতাভরীকে দেখা যাবে অংশুমান প্রত্যুষ (Ansuman Pratyush) পরিচালিত ফিল্ম ‘আপনজন’-এ। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করছেন জিতু কমল (Jeetu Kamal)। এছাড়াও মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত একটি ফিল্মে কাজ করার কথা রয়েছে ঋতাভরীর।

whatsapp logo