whatsapp channel

Tanushree-Vivek: তনুশ্রীকে কাপড় খুলে নাচতে বলেছিলেন ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর পরিচালক বিবেক

এই মুহূর্তে সাড়া ফেলে দিয়েছে বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri)পরিচালিত ফিল্ম ‘দ্য কাশ্মীর ফাইলস’। প্রত্যেকটি প্রেক্ষাগৃহে এই ফিল্ম হাউসফুল। 1990 সালে কাশ্মিরী পন্ডিতদের উপর অত্যাচারের দলিল এই ফিল্ম। বলিউডের অধিকাংশ কলাকূশলীরা…

Avatar

HoopHaap Digital Media

এই মুহূর্তে সাড়া ফেলে দিয়েছে বিবেক অগ্নিহোত্রী (Vivek Agnihotri)পরিচালিত ফিল্ম ‘দ্য কাশ্মীর ফাইলস’। প্রত্যেকটি প্রেক্ষাগৃহে এই ফিল্ম হাউসফুল। 1990 সালে কাশ্মিরী পন্ডিতদের উপর অত্যাচারের দলিল এই ফিল্ম। বলিউডের অধিকাংশ কলাকূশলীরা ‘দ্য কাশ্মীর ফাইলস’-এর প্রশংসা করে দর্শকদের এই ফিল্ম দেখার অনুরোধ করেছেন। এপ্রিল মাসে জি ফাইভ ওটিটি প্ল্যাটফর্মেও ‘দ্য কাশ্মীর ফাইলস’ রিলিজ করার কথা রয়েছে। এই ফিল্ম আট দিনে একশো কোটির বাণিজ্য করেছে বক্স অফিসে। অপরদিকে বিবেককে অনেকেই ধন্যবাদ জানিয়েছেন এই ধরনের ফিল্ম বানানোর জন্য। কিন্তু ‘দ্য কাশ্মীর ফাইলস’ মুক্তির পর থেকেই বিবেক বিতর্কের মধ্যে রয়েছেন।

অনেকেই বলছেন, বিজেপি সরকারের পৃষ্ঠপোষকতায় এই ফিল্ম বানিয়েছেন বিবেক। কিন্তু এর থেকেও ভয়াবহ অভিযোগ নিয়ে এসেছিলেন প্রাক্তন মিস ইন্ডিয়া ও অভিনেত্রী তনুশ্রী দত্ত (Tanushree Dutta)। তিনি বলেছিলেন, বিবেক তাঁকে কাপড় খুলে নাচতে বলেছিলেন।

2018 সালে তনুশ্রী, বিবেকের বিরুদ্ধে নিগ্রহের অভিযোগ এনেছিলেন। 2005 সালে ‘চকোলেট’ ফিল্মের শুটিংয়ে ইরফান খান (Irrfan Khan)-এর ক্লোজ আপ শটে তাঁর মুখের এক্সপ্রেশন ক্যামেরাবন্দী করার কথা ছিল। সেই সময় তনুশ্রীকে কিউ দিতে বলা হয়। তনুশ্রী কস্টিউমের উপর একটি তোয়ালে জড়িয়ে ক্যামেরার পিছনে দাঁড়িয়েছিলেন। বিবেক তাঁকে বলেন, কাপড় খুলে নেচে ইরফানকে কিউ দিতে। এই ঘটনায় বিব্রত বোধ করেন ইরফান। তিনি নিজেই এগিয়ে এসে বিবেককে বলেন, তাঁর এই রকম ধরনের কোনো কিউয়ের প্রয়োজন নেই।

এমনকি ইরফান বিবেকের কথার প্রতিবাদ করে তাঁকে সংযত হতে বলেন। তিনি বলেন, তিনি অভিনয় জানেন। তাই এক্সপ্রেশন কিভাবে দিতে হবে তা তাঁকে শেখানোর প্রয়োজন নেই। সেই সময় সেটে সুনীল শেঠি (Suniel Shetty)-ও উপস্থিত ছিলেন। তিনি রেগে গিয়ে বলেন, বিবেকের চাহিদা অনুযায়ী, তিনি কিউ দিতে রাজি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media