whatsapp channel

শরীর ঢাকা ছোট্ট পোশাকে, সোশ্যাল মিডিয়ায় ফের ঝড় তুললেন জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা

২০১৭ সালের আগে বিশেষ পরিচিত মুখ ছিলেন না তিনি। বিগ সিজন ১০ পর্বে অনুষ্ঠানের সেটেই ভোজপুরী তারকা বিক্রান্ত রাজপুতের সঙ্গে বিয়ে সেরে ফেলে নেট দুনিয়ায় ভাইরাল হন এই বাঙালি অভিনেত্রী…

Avatar

HoopHaap Digital Media

২০১৭ সালের আগে বিশেষ পরিচিত মুখ ছিলেন না তিনি। বিগ সিজন ১০ পর্বে অনুষ্ঠানের সেটেই ভোজপুরী তারকা বিক্রান্ত রাজপুতের সঙ্গে বিয়ে সেরে ফেলে নেট দুনিয়ায় ভাইরাল হন এই বাঙালি অভিনেত্রী অন্তরা বিশ্বাস। যদিও নেট দুনিয়ায় তাঁর পরিচিতি মোনালিসা নামেই।

সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট জনপ্রিয় এই অভিনেত্রী নিত্যদিন ঘুম কেড়ে নেওয়া ছবি ও লুক পোস্ট করে সর্বদাই থাকেন আলোচনার তুঙ্গে। কিছুদিন আগেই স্বামী বিক্রান্তের সঙ্গে শর্টস ও আউটফিট পরে রোমান্টিক লুকে ছবি দিয়ে ভক্তদের মন জিতে নিয়েছিলেন মোনালিসা। আজ সোমবারের অবসর কাটালেন সুইমিং পুলে। আর ভক্তেরাও পেলেন প্রিয় অভিনেত্রীকে হট লুকে।

সুইমিং পুলের পাশে এলোচুলে সুইম কস্টিউম পরা ছবি ইন্সটায় পোস্ট করে মোনালিসা ক্যাপশনে লেখেন–‘এটা সোমবার। অসম(অসাধারণ) থাকতে ভুলবেন না।’ মোনালিসার হট লুকে মজেছেন নেটিজেনরা। মাত্র ঘন্টা তিনেকের মধ্যে প্রায় ৫৫ হাজার লাইক পড়ে পোস্টটায়। মোনালিসা সেই সুন্দর ছবিটি নীচে সাজানোর শুধুমাত্র আপনার জন্য।

 

View this post on Instagram

 

It’s Monday… Don’t Forget To Be Awesome 🤷‍♀️💓❤️🥰… #monday #blue #pool #side

A post shared by MONALISA (@aslimonalisa) on

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media