Bengali SerialHoop Plus

‘প্রথমা কাদম্বিনী’র পর ‘ফেলনা’ থেকেও আচমকাই বাদ মেঘান, মন খারাপ ভক্তদের

করোনার বেলাগাম সংক্রমণ আবালবৃদ্ধবনিতাকে রেয়াত করছে না। শোনা যাচ্ছে, কোভিডের তৃতীয় ঢেউ আসতে চলেছে যা শিশুদের পক্ষে মারাত্মক। ফলে টলিপাড়াতেও শিশুশিল্পীদের শুটিংয়ে জারি হয়েছে নিষেধাজ্ঞা। এর জেরেই স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘ফেলনা’ নিল দশ বছরের লিপ।

ফলে ‘ফেলনা’-র চরিত্রে আর দেখা যাবে না শিশুশিল্পী মেঘান চক্রবর্তী (Meghan chakraborty)-কে। ছোট্ট ফেলনার বদলে সিরিয়ালে এন্ট্রি নিতে চলেছেন কিশোরী ফেলনা হিয়া দে (Hiya dey)। ফলে মেঘানের অনুরাগীদের অনেকের মন খারাপ। নেটিজেনদের একাংশ দুষছেন মেঘানের ভাগ্যকে। অনেকেই বলছেন, ফেলনার মুখ বলতে তাঁদের মেঘানকেই মনে পড়ে।

মেঘানের মা জানিয়েছেন, মেঘানেরও যথেষ্ট মন খারাপ। এর আগে করোনার কারণেই ‘প্রথমা কাদম্বিনী’ থেকেও বাদ দেওয়া হয়েছিল ছোট্ট বিনির চরিত্র যাতে অভিনয় করছিল মেঘান। সেই সময় মেঘান এই ঘটনা মেনে নিতে পারেনি। কারণ ছোট্ট মেঘান করোনার ভয়াবহতা বুঝতে পারেনি। কিন্তু মেঘানের বাবা সম্প্রতি করোনা আক্রান্ত হওয়ায় এখন কিছুটা হলেও পরিস্থিতির গুরুত্ব বুঝতে পারছে মেঘান।

প্রসঙ্গত, মেঘানের বাবা করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে পনেরো দিন কাটিয়ে বাড়ি ফিরেছেন। বাবাকে ফিরে পেয়ে মেঘান লিখেছিল, বাবাই তার সব। কোনোদিন বাবাকে ছেড়ে সে থাকেনি। কোভিডের সঙ্গে কঠিন লড়াই জিতে তার বাবা ফিরে এসেছেন ফলে মেঘানের মন ভালো হয়ে গিয়েছে। এবার ‘পটলকুমার গানওয়ালা’-র ‘পটল’ হিয়া দে-র সামনে রয়েছে ‘ফেলনা হয়ে ওঠার নতুন চ্যালেঞ্জ। হিয়ার অভিনয় নিয়েও দর্শকরা যথেষ্ট আশাবাদী।

whatsapp logo