whatsapp channel
BollywoodHoop Plus

Shahrukh-Gauri: আত্মহত্যার চেষ্টা স্ত্রী গৌরীর, গ্রেফতার হয়েছিলেন শাহরুখ খান

শাহরুখ খান (Shahrukh Khan) ও গৌরী খান (Gauri Khan)-কে বলিউড ইন্ডাস্ট্রির পাওয়ার কাপল বলা হয়। শাহরুখের সঙ্গে মাঝে প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra Jonas)-এর নাম জড়ালেও পরবর্তীকালে জানা যায়, তা শুধুই গুজব। কিন্তু একসময় শাহরুখ ও গৌরীর দাম্পত্য টালমাটাল হয়ে গিয়েছিল ‘মায়া মেমসাব’-এর কারণে।

1992 সালে ‘মায়া মেমসাব’ নামে অত্যন্ত বিতর্কিত ফিল্মে অভিনয় করেছিলেন শাহরুখ। তাঁর বিপরীতে অভিনয় করেছিলেন দীপা শাহী (Deepa Shahi)। পরবর্তীকালে অনুপমা চোপড়া (Anupama Chopra)-র লেখা বই ‘কিং অফ বলিউড’-এ এই সময়ের একটি ঘটনার কথা জানিয়েছেন অনুপমা। ‘মায়া মেমসাব’-এর শুটিং চলাকালীন একটি পত্রিকায় লেখা হয় সেই ফিল্মের অতি ঘনিষ্ঠ দৃশ্যের প্রস্তুতির জন্য দীপা ও শাহরুখ নাকি একটি হোটেলে রাত কাটিয়েছেন। পরিচালক কেতন মেহতা (Ketan Mehta)-র নির্দেশেই নাকি দীপা ও শাহরুখ এই কাজ করেছেন। পরদিন সেই যৌন দৃশ্যের শুটিং হয় কেতন ও ডিওপির উপস্থিতিতে।

 

View this post on Instagram

 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

পত্রিকার এই রিপোর্ট পড়ার পর গৌরী আত্মহত্যার চেষ্টা করেন। এই ঘটনায় প্রচন্ড রেগে গিয়ে শাহরুখ পত্রিকার দফতরে পৌঁছে কিথ ডি’কস্টা নামের এক সাংবাদিককে হেনস্থা করেন এবং ভুয়ো খবর লেখার জন্য হুমকিও দেন। কিন্তু কিথ ওই খবরটি লেখেননি। তিনি অপমানিত হয়ে আইনি ব্যবস্থা গ্রহণ করেন। কিথ পুলিশের কাছে অভিযোগ দায়ের করলে গ্রেফতার করা হয় শাহরুখকে।

 

View this post on Instagram

 

A post shared by POP Diaries (@ipopdiaries)

পরবর্তীকালে একটি সাক্ষাৎকারে শাহরুখ এই ঘটনার কথা স্বীকার করে বলেন সাদা পোশাকের পুলিশ তাঁর ফিল্মের সেটে পৌঁছালে শাহরুখ তাঁদের অনুরাগী বলে ভুল করেছিলেন। তবে গ্রেফতার হওয়ার পর জামিনে মুক্ত হয়ে শাহরুখ জানতে পারেন, কিথ ওই খবর লেখেননি। তিনি তৎক্ষণাৎ কিথের কাছে গিয়ে ক্ষমা চেয়েছিলেন।

whatsapp logo