BollywoodHoop Plus

Mouni Roy: নামমাত্র পোশাকে ঢাকা গোপনাঙ্গ, ‘বেশরম’ হয়ে সকলের সামনে হাজির মৌনি

মৌনি রায় (Mouni Roy) বদলে নিতে জানেন নিজেকে। অনেকেই হয়তো জানেন না, এই বঙ্গতনয়া একসময় বিকিনি পরতে লজ্জা পেতেন। বিকিনি তো দূর অস্ত, খোলামেলা পোশাক পরতেন না তিনি। কিন্তু হিন্দি ধারাবাহিক ‘নাগিন’-এর পর থেকে প্রায় হঠাৎই পাল্টে যেতে শুরু করেন মৌনি। অনেকে বলেন, তিনি নাকি প্লাস্টিক সার্জারি করিয়েছেন। তবে মৌনি কখনও এই প্রসঙ্গে মুখ খোলেননি। সম্প্রতি আবারও বিকিনিতে ক্যামেরাবন্দি হলেন তিনি।

বর্তমানে মৌনি রয়েছেন আমেরিকায়। ‘এন্টারটেইনারস ট‍্যুর’-এ অংশগ্রহণ করতে আমেরিকায় পৌঁছে গিয়েছেন মৌনি সহ একঝাঁক বলিউড তারকা। আমেরিকা পৌঁছে মায়ামি বিচে যাবেন না তারকারা তা হতে পারে না! ফলে মৌনি অবলীলায় বেড়াতে গিয়েছেন ফ্লোরিডার মায়ামি বিচে। মায়ামির সাউথ বিচে যাওয়ার সময় সোশ্যাল মিডিয়ায় বিকিনি টপ পরে ভিডিও শেয়ার করেছিলেন মৌনি। এরপর সি গ্রিন রঙের সমুদ্রে নেমে রঙচঙে বিকিনিতে আরও কিছু ছবি শেয়ার করে নেটদুনিয়ার ঘুম উড়িয়ে দিলেন তিনি। মৌনির পরনের বিকিনিটি মাল্টিকালার। এটি একটি হল্টারনেক বিকিনি। ডিপ নেকলাইনের মাধ্যমে উন্মুক্ত মৌনির ক্লিভেজ। হালকা মেকআপ করেছেন মৌনি। চোখে রয়েছে ব্রাউন রঙের স্টোন স্টাডেড সানগ্লাস। চৌকো ফ্রেমে রয়েছে বৈচিত্র্য। সমুদ্রের হাওয়ায় উড়ছে মৌনির সিল্কি চুল।

ছবিগুলির ক্যাপশনে মৌনি লিখেছেন, হ্যালো মায়ামি। সাথে জুড়েছেন নীল রঙের সমুদ্রের ঢেউয়ের ইমোজি। মন্দিরা বেদী (Mandira Bedi) তাঁর আদরের ‘মন’-কে লিখেছেন ‘সেক্সি’। লাল রঙের হার্ট ইমোজি দিয়েছেন মৌনির উদ্দেশ্যে। দিশা পাটানি (Disha Patani) ছবির কমেন্ট বক্সে পোস্ট করেছেন আগুনের ইমোজি। শুভশ্রী (Subhashree Ganguly)-ও পোস্ট করেছেন আগুনের ইমোজি। বিদ্যা মালভাডে (Vidya Malvade) লিখেছেন, আগুনের মতো মেয়ে। ক্লদিয়া সিয়েসলা (Claudia Ciesla) পোস্ট করেছেন আগুনের ইমোজি।

সম্প্রতি ‘এন্টারটেইনারস ট‍্যুর’-এর গন্তব্য ছিল অকল্যান্ড। সেখানে পারফর্ম করার কথা ছিল মৌনি, অক্ষয় কুমার (Akshay Kumar), দিশা পাটানি, নোরা ফতেহি (Nora Fatehi)-দের। কিন্তু খারাপ আবহাওয়ার কারণে এই শো ক্যান্সেল হয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)

whatsapp logo