Hoop PlusTollywood

Oindrila Sen: বদলে গেল সম্পর্কের সমীকরণ, বুম্বা আঙ্কেলের বিপরীতে নায়িকা হচ্ছেন ঐন্দ্রিলা

ফের বড় পর্দায় ফিরতে চলেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা। এবার প্রসেনজিতের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন অভিনেত্রী। পরাধীন ভারতের ঐতিহাসিক গল্প নিয়ে অঞ্জন কাঞ্জিলালের ‘সাজঘর’ সিনেমায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের (Prosenjit Chatterjee) বিপরীতে অভিনয় করতে চলেছেন অভিনেত্রী ঐন্দ্রিলা সেন (Oindrila Sen)। অভিজ্ঞ অভিনেতার সঙ্গে অভিনয়ের অভিজ্ঞতার কথা কি শোনালেন অভিনেত্রী ঐন্দ্রিলা? দেখুন।

বিশেষ সূত্রে খবর, পরাধীন ভারতের একটি গল্পকে ঘিরে তৈরি হচ্ছে ‘সাজঘর’ ছবিটি। এই ছবিতে সেই সময়ের এক দৃঢ় চরিত্রে দেখা যাবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়কে এমনটাই জানা গেছে। তবে এই ছবিতে বুম্বা’দার বিপরীতে দেখা যাবে তরুণী অভিনেত্রী ঐন্দ্রিলা সেনকেও। আর এই বিষয়ে যথেষ্ট আগ্রহী অভিনেত্রী। এক সাক্ষাৎকারে অভিনেত্রী বলেছেন, ‘বুম্বা আঙ্কেলের সঙ্গে ছোটবেলায় একাধিক ছবিতে অভিনয় করেছি। ওনার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বেশ অন্যরকম। তবে ওনার মতো এমন বড় মাপের অভিনেতার সঙ্গে অভিনয় করাটা বেশ বড়সড় ব্যাপার। এই বিষয়ে আমার মতো অনভিজ্ঞ অভিনেত্রীরা নার্ভাস হয়ে পড়েন। তবে আমার সেই চিন্তা নেই। কারণ বুম্বা আঙ্কেল আমার খুবই কাছের একজন মানুষ’।

 

View this post on Instagram

 

A post shared by Oindrila Sen (@love_oindrila)

তবে এই ছবিতে আরো একজনের স্বপ্নপূরণ হতে চলেছে। তিনি হলেন কণীনিকা বন্দ্যোপাধ্যায় (Koneenica Banerjee)। জানা গেছে, প্রসেনজিৎ ও মিঠুনের (Mithun Chakraborty) সঙ্গে অভিনয় করার স্বপ্ন তার চিরকালের। ‘প্রজাপতি’ ছবির মধ্য দিয়েই তার প্রথম স্বপ্ন পূরণ হয়েছে। এবার তার দ্বিতীয় স্বপ্নপূরণ হতে চলেছে এই ‘সাজঘর’ ছবির মধ্য দিয়ে। এক সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘এক বছরে দু-দুটো স্বপ্নপূরণ হবে ভাবতেই পারিনি। মিঠুনদা, বুম্বাদা— দু’জনের সঙ্গেই কাজের সুযোগ পেলাম।’

তবে গল্পের ধাঁচ ও ধরণ সম্পর্কে এখনো কেউ খোলসা করেননি। কেমন চরিত্রে কোন অভিনেতা বা অভিনেত্রীকে দেখা যাবে, তাও স্পষ্ট করে জানাননি কেউই। তবে সিনেমার গল্প যে স্বাধীনতার আগের, তা স্পষ্ট হয়েছে তাদের কথায়।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা