whatsapp channel

খলনায়িকা এবার নায়িকার ভূমিকায়! আসতে চলেছে ভিন্ন স্বাদের ধারাবাহিক ‘খুকুমণি হোম ডেলিভারি’

করোনা অতিমারীর কারণে লকডাউনের ফলে অধিকাংশ মানুষের জীবন পরিবর্তিত হয়েছে। এমনও উদাহরণ রয়েছে যেখানে টলিউডের অভিনেতার পেশা হয়ে গেছে মাছ বিক্রি। বহু সহকারী পরিচালক লকডাউনের সময় সবজি বিক্রি করে সংসার…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

করোনা অতিমারীর কারণে লকডাউনের ফলে অধিকাংশ মানুষের জীবন পরিবর্তিত হয়েছে। এমনও উদাহরণ রয়েছে যেখানে টলিউডের অভিনেতার পেশা হয়ে গেছে মাছ বিক্রি। বহু সহকারী পরিচালক লকডাউনের সময় সবজি বিক্রি করে সংসার চালিয়েছেন। লকডাউনের সময় অনেকেই খুলেছেন নিজের হোম ডেলিভারির ব্যবসা। ‘ব্লুজ’-এর কর্ণধার প্রযোজক স্নেহাশিস চক্রবর্তী (Snehashish Chakraborty) বরাবর সমাজ থেকে অনুপ্রেরণা নিয়েই সৃষ্টি করেন চিত্রনাট্য। এবারেও তার ব্যতিক্রম হল না। টেলিভিশনের পর্দায় আসতে চলেছে ‘খুকুমণি হোম ডেলিভারি’।

Advertisements

ইতিমধ্যেই ‘ব্লুজ’ প্রযোজিত সিরিয়াল ‘সর্বজয়া’ টেক্কা দিয়েছে অন্য সিরিয়ালগুলিকে। তবে ‘সর্বজয়া’ সম্প্রচারিত হচ্ছে জি বাংলায়। কিন্তু এবার স্টার জলসায় আসতে চলেছে ‘খুকুমণি হোম ডেলিভারি’। এর মধ্যেই সিরিয়ালের প্রোমো ভাইরাল হয়ে গিয়েছে। প্রোমোতে শুধুমাত্র খুকুমণি নামক একটি মেয়ে হোম ডেলিভারি খুলতে চলেছে, আপাতত সেই প্রোমোই ভাইরাল হয়েছে। এই সিরিয়ালের মাধ্যমে ‘সাঁঝের বাতি’-র খলনায়িকা দীপান্বিতা রক্ষিত (Dipanwita Rakshit) উত্তীর্ণ হলেন নায়িকায়। পাল্টে যাচ্ছে তাঁর সাজ-পোশাকও।

Advertisements

এর সাথেই ‘খুকুমণি হোম ডেলিভারি’ জন্ম দিচ্ছে টেলিভিশনের এক নতুন জুটির। দীপান্বিতার বিপরীতে নায়ক হিসাবে অভিনয় করতে চলেছেন রাহুল মজুমদার (Rahul Majumder)। এর আগে ‘ভাগ্যলক্ষ্মী’ ধারাবাহিকের বোধির চরিত্রে অভিনয় করেছিলেন রাহুল। এরপর কিছুদিন তিনি অভিনয় থেকে বিরতি নিয়েছিলেন। কয়েক মাস আগে শেষ হয়ে গিয়েছে ‘ভাগ্যলক্ষ্মী’। কিন্তু রাহুলের অভিনয় যথেষ্ট প্রশংসিত হয়েছিল।

Advertisements

খলনায়িকা এবার নায়িকার ভূমিকায়! আসতে চলেছে ভিন্ন স্বাদের ধারাবাহিক 'খুকুমণি হোম ডেলিভারি'

Advertisements

শোনা যাচ্ছে, চলতি মাসেই শুট হতে চলেছে ‘খুকুমণি হোম ডেলিভারি’-র নতুন প্রোমো। পুজোর পর থেকে এই সিরিয়ালের সম্প্রচার শুরু হবে। তবে এখনও বোঝা যাচ্ছে না, কোন স্লটে শুরু হতে চলেছে ‘খুকুমণি হোম ডেলিভারি’। শোনা যাচ্ছে, ‘মোহর’ বন্ধ হয়ে যেতে চলেছে। অনায়াসেই বোঝা যাচ্ছে, আবারও স্টার জলসার পর্দায় হতে চলেছে রদবদল।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media