whatsapp channel

Hina Khan: আচমকাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি অভিনেত্রী হিনা খান

আবহাওয়া ক্রমশ বদলে যাচ্ছে। চলতি বছর ছিল এখনও অবধি এই শতকের উষ্ণতম বড়দিন। আবহাওয়ার সমস্যার কারণে ক্রমশ সক্রিয় হচ্ছে প‍্যারাসাইটস। ফলে অসুস্থ হচ্ছেন সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ। খুশখুশে কাশি, জ্বর,…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

আবহাওয়া ক্রমশ বদলে যাচ্ছে। চলতি বছর ছিল এখনও অবধি এই শতকের উষ্ণতম বড়দিন। আবহাওয়ার সমস্যার কারণে ক্রমশ সক্রিয় হচ্ছে প‍্যারাসাইটস। ফলে অসুস্থ হচ্ছেন সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ। খুশখুশে কাশি, জ্বর, ডায়রিয়া সহ দেখা দিচ্ছে বিভিন্ন উপসর্গ। উপরন্তু করোনার একটি নতুন সংস্করণ ছড়িয়ে পড়ছে চারিদিকে। এর মধ্যেই আচমকাই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হলেন হিনা খান (Hina Khan)। ইন্সটাগ্রামে নিজেই এই খবর জানিয়েছেন তিনি। হিনা বর্তমানে দ্রুত সুস্থ হতে চান। ফলে তিনি অনুরাগীদের কাছে অনুরোধ করেছেন তাঁর জন্য প্রার্থনা করতে।

Advertisements

প্রকৃতপক্ষে, প্রবল জ্বরে আক্রান্ত হয়েছেন হিনা। হিনা জানিয়েছেন, প্রায় একশো তিন-চারের কাছাকাছি তাঁর জ্বর রয়েছে। এই জ্বর কিছুতেই নামছে না। ফলে উদ্বিগ্ন হিনার পরিবার। প্রবল জ্বরের কারণে হিনার শরীর প্রচন্ড দূর্বল হয়ে পড়েছে। হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। বিছানা ছেড়ে উঠতে পারছেন না হিনা। তিনি জানিয়েছেন, গত চার রাত ধরে জ্বরে কাবু তিনি। হিনার মনে হচ্ছে, পরিস্থিতি যেন ভয়ঙ্কর হয়ে উঠেছে। কোনো এনার্জি পাচ্ছেন না হিনা। তবে অনুরাগীদের উদ্দেশ্যে তাঁর বার্তা, খুব শীঘ্রই হিনা ফিরে আসছেন কাজে। অনুরাগীরা যেন এইভাবেই তাঁর পাশে থাকেন ও ভালোবাসেন।

Advertisements

হিনা নিজের পোস্টের সাথে শেয়ার করেছেন কিছু ছবিও। ছবিগুলির একটিতে হাসপাতালের বিছানায় তাঁকে আনমনা হয়ে বসে থাকতে দেখা যাচ্ছে। আরেকটি ছবিতে দেখা যাচ্ছে, থার্মোমিটারে জ্বর মেপে তা দেখছেন হিনা। তাতে দেখা যাচ্ছে, হিনার জ্বর একশো দুই ডিগ্রি।

Advertisements

এর মধ্যেই ‘কান্ট্রি অফ ব্লাইন্ড’-এর মাধ্যমে বড় পর্দায় ডেবিউ করেছেন হিনা। আগামী বছরের অস্কারের নমিনেশনে রয়েছে এই ফিল্ম। চলতি মাসের প্রথম সপ্তাহে হিনা নিজেই এই খবর জানিয়েছিলেন।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Hina Khan (@realhinakhan)

whatsapp logo
Advertisements