whatsapp channel

সাত পাকে বাঁধা পড়লেন ‘রানী রাসমনি’-এর মথুরবাবু, অভিনেতাকে শুভেচ্ছা নেটিজেনদের

বলিউডের মতো টলিউডে এখন বিয়ের ফুল ফুটে গিয়েছে। এই করোনা আবহে টলি পাড়ায় করোনা নিয়ম রীতি মেনে এক পর এক বিয়ে শুরু হতে চলেছে। নভেম্বর শেষে অনির্বাণ মধুরিমার চার হাত…

Avatar

HoopHaap Digital Media

বলিউডের মতো টলিউডে এখন বিয়ের ফুল ফুটে গিয়েছে। এই করোনা আবহে টলি পাড়ায় করোনা নিয়ম রীতি মেনে এক পর এক বিয়ে শুরু হতে চলেছে। নভেম্বর শেষে অনির্বাণ মধুরিমার চার হাত এক হল৷ এই পর্ব সম্পন্ন হতে না হতে টলিউড সরগরম ছিল গৌরব ও দেবলীনার বিয়ে নিয়ে। ডিসেম্বর মাস পড়তে না পড়তে উত্তম কুমারের নাতির সঙ্গে রাজনীতিবিদ দেবাশিস কুমারের একমাত্র মেয়ে দেবলীনার বিয়ে গতকাল সম্পন্ন হল। আর এদের হাত ধরেই দুই মহলের বহুদিনের সম্পর্ক পরিণতি পেল।

এই জুটির প্রেম পর্ব চলছিল বহু দিন ধরেই৷ শুধু সাত পাকে ঘোরা বাকি ছিল। এই জুটির বিয়ে নিয়ে অনুরাগীদের মধ্যে কৌতুহলও ছিল বেশ তুঙ্গে। ৯ই ডিসেম্বর বুধবার পি সি চন্দ্র গার্ডেনে বেশ জাঁকজমক ভাবে চার হাত এক করলেন। এই দিন গৌরব সাদা ডিজাইনার ধুতি পাঞ্জাবি আর মাথায় টোপর পড়ে হাসি মুখে বিয়ে করতে উপস্থিত হন অন্যদিকে দেবলীনা কিছু কম নন, লাল টুকটুকে বেনারসী, গায়ে স্বর্ণ গহনা হাতে মেহেন্দী আর মাথায় মুটুক পড়ে সুন্দর করে বাঙালি বৌ সেজে বিয়ের মন্ডপে উপস্থিত হন। তারপর শুরু হয় বিয়ের আচার অনুষ্ঠান।

এদিন দেবলীনা ও গৌরবের বিয়ে বৈদিক মতে সম্পন্ন হলেও একটি টুইস্ট ছিল। বিয়ের সময় কন্যার বাবা সম্প্রদান করে স্বামীর হাতে তুলে দেন। কিন্তু এই বিয়েতে কোনো কন্যাদান হয়নি। কন্যাদান ছাড়াই সম্পন্ন হয়েছে এই সেলেব জুটির। অবশ্য এর পিছনে মূল কারণ ছিল দেবলীনার এই প্রথা পছন্দ না আর বিয়ের কনের ইচ্ছাকে সম্মান জানিয়ে বৈদিক মতে বিয়ে সম্পন্ন হয় সেলেব দম্পতির। বিয়ের আগের রাত থেকেই শুরু হয় দুই পরিবারে জোড় কদমে প্রস্তুতি আর কাল সন্ধ্যাতে বিয়ের মন্ত্র উচ্চারণ করে সিদুঁর দান করে সকলের আশীর্বাদ নিয়ে পথচলা শুরু হয় কুমার ও চট্টোপাধ্যায় পরিবারে।

বিয়ের আগে দেবলীনার হাতে মেহেন্দি, গায়ে হলুদ ইত্যাদি নানারকমের অনুষ্ঠান হয়ে ছিল। আইবুড়োভাত থেকে শুরু করে নিজের মেহেন্দি অনুষ্ঠান, গায়ে হলুদ এবং বিয়ের যাবতীয় ছবি নিজেই সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন বিয়ের নতুন কনে। মেহেন্দি অনুষ্ঠানে মাথায় ও কানে হলুদ গাঁদা ফুল দিয়ে সাজেন রঙ্গবতী। আর অভিনেত্রীর প্রতিটি সাজ নিমেষে ভাইরাল হয়। বুধবার সন্ধ্যে থেকেই একের পর এক ছবি ও শুভেচ্ছাবার্তায় ভরে উঠতে থাকে দুজনের সোশ্যাল মিডিয়ার পাতা। সকলের একটাই কথা দুজনে যেন ভালো থাকেন। এই ভাবে নিজেরা নিজেদের নতুন জীবন শুরু করলেন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media