GossipHoop Plus

সালমান খানের জীবনে বিতর্কিত দুই অভিনেত্রী

সালমান ও ঐশ্বর্যের প্রেম-ব্রেক আপের ইতিহাস সকলেরই জানা। একটা সময় ঐশ্বর্যের প্রেমে হাবুডুবু খেতেন আজকের ভার্জিন সালমান খান (ভাইজান আজও নিজেকে ভার্জিন বলে দাবী করেন।) সেই প্রেমে ভাঙ্গন আসে। ভারত সুন্দরীর দাবী ছিল যে সালমান তাঁর উপর লাগামছাড়া শাসন করত, এমনকি তাঁর কেরিয়ারের হাল সালমান ধরতে চেয়েছিলেন।

এছাড়াও মদে বুঁদ থাকা ভাইজান নাকি একাধিকবার ঐশ্বর্যের গায়ে হাত তুলেছিলেন। যদিও সালমান ও সোহেল খান সম্পূর্ণ অস্বীকার করেন এই কথা। এই ব্যপারে, এক সাক্ষাৎকারে সালমান বলেছিলেন, ‘আমি ইমোশানাল, নিজেকে বহুবার আঘাত করেছি। কিন্তু সুভাষ ঘাই ছাড়া জীবনে কখনও কারও গায়ে হাত তুলিনি।’ থাক এইসব কথা, এখন ফিরি সালমান ও ক্যাটরিনার রসায়ন নিয়ে।

সালমান খান ও ক্যাটরিনা কাইফ তাঁদের প্রেম নিয়ে প্রকাশ্যে কখনো কিছু বলেননি, কিন্তু তাঁদের আচরণ বলে দিয়েছে যে তাঁরা প্রেম করছেন। অথচ বিয়েতে এখনও সালমানের উত্তর ‘না’। ওদিকে ক্যাটরিনা নিজেও বিয়ে না করে একাকীই সময় কাটাচ্ছেন। সকলেই জানতেন সালমানের সঙ্গে ডুবে ডুবে জল খাচ্ছেন অভিনেত্রী। কিন্তু না, এরপর রণবীরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে যান ক্যাটরিনা।

লিভ ইন করেন দীর্ঘ কয়েক বছর। শেষে সেই সম্পর্কও ভেঙ্গে যায়। এখনও মিস্টার পারফেক্ট কে খুঁজে পাননি ‘এক থা টাইগার’ ছবির সালমানের প্রিয় পাত্রী ক্যাটরিনা। তবে, সালমান প্রসঙ্গে, ক্যাটরিনা এক সাক্ষাৎকারে বলেছিলেন যে আমাদের বন্ধুত্ব ছিল, আছে, থাকবে। বিগত ১৬ বছর ধরে এই বন্ধুত্বই আছে। ওঁর মত মানুষ পাওয়া নাকি ভাগ্যের ব্যপার বলে জানিয়েছেন ক্যাটরিনা।

ক্যাটরিনা পরিস্কার করে বলেন যে তাঁর সারা জীবনের বন্ধু হলেন সালমান। তাই তার সঙ্গে রসায়ন একেবারে অন্যরকম। এমনকি, তাঁর জীবনের যাবতীয় ভালো-মন্দের বিষয়গুলো নিয়ে তিনি আজও ভাবেন। সালমান ও ক্যাটরিনা এখনও পর্যন্ত একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন ‘এক থা টাইগার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘মৈন প্যায়ার কিউন কিয়া’ এবং সর্বশেষতম ‘ভারত’ সহ একাধিক হিট ছবিতে একসঙ্গে কাজ করেছেন। এমনকি এই লকডাউনেও একসঙ্গে সময় কাটিয়েছেন তাঁরা। একটি মিউজিক ভিডিও প্রকাশ করেছেন তাঁরা দুইজন মিলে। প্রেম না থাকলেও বন্ধুত্ব অসাধারণ ছিল ও এখনও আছে এই দুই জুটির মধ্যে।

Related Articles