BollywoodHoop Plus

Urfi Javed: খোলামেলা পোশাকে উন্মুক্ত হল উরফির বক্ষবিভাজিকা!

উরফি জাভেদ (Urfi Javed)। মোটামুটি সকলেরই চেনা এই নাম। সোশ্যাল মিডিয়ায় কিছুটা অ্যাক্টিভ থাকলেই জানতে পারবেন আপনি এই উরফির কার্যকলাপ। যিনি কাজের থেকে নিজের অকাজের জন্য এসছেন লাইম লাইটে। তবে তার একটা গুন আছে। তিনি ফ্যাশন স্টেটমেন্ট নিয়ে খুব আনকাট। নিত্য নতুন সাজপোশাক নিয়ে আসেন সোশ্যাল মিডিয়ায়। আর যা মুহূর্তের মধ্যে হয় ভাইরাল।

তার এই আজব পোশাক আসাক নিয়ে বিতর্কের শেষ নেয়। যাকে নিয়ে কুৎসিত মন্তব্য থেকে শুরু করে শুরু হয়েছে সমালোচনার ঝড়। তবে তাতে তোয়াক্কা করেন না তিনি। সম্প্রতি ফের ভাইরাল তিনি। এবার নজর কেরছেন বোল্ড ব্ল্যাক ওয়ান পিসে। কালো পোশাকের মধ্যে থেকে উন্মুক্ত বক্ষ যুগল। স্লিভলেস ওয়ান পিস। নট করে বাঁধা চুল। সাথে মানানসই মেকাপ। আর এই ছবিতে যেন বেশি করে চুইয়ে পড়ছে উত্তাপ ও লাস্যময়তা। একটি নীল সোফায় গা এলিয়ে ক্যামেরাবন্দি হয়েছেন বি-টাউনের এই মডেল। তার চোখেমুখে আবেদনের ছাপ স্পষ্ট। চেনা ছন্দে এই ছবিতে নিজেকে বন্দি করে আরো একটু উত্তাপ বাড়িয়ে দিলেন উরফি।

আর এই ছবি দেখেও সোশ্যাল মিডিয়ার পাতায় কমেন্টের বন্যা বইয়েছেন ভক্তরা, কেউ করেছেন কটাক্ষ। অনেকেই আবার তার উষ্ণতার ঢেউয়ে গা ভাসিয়েছেন, আবার কেউ কেউ ভরিয়ে দিয়েছেন প্রশংসায়। ছবির কমেন্ট বক্স যেন পাঁচমিশেল। কেউ মন্তব্য করে লিখেছেন, ‘আপনার এই সাহসী অভিব্যক্তি বেশ নজরকাড়া’; কেউ আবার লিখেছেন, ‘আবারও উষ্ণতা বাড়িয়ে দিলেন আপনি’; আবার কেউ লিখেছেন, ‘এই মেয়েটার লজ্জাবোধ বলতে কিছুই নেই মনে হয়’।

তবে এসবে উরফির যে কিছু আসে যায়না তার ভিডিওতে তার অভিব্যক্তি দেখেই স্পষ্ট হয়েছে। এই তো প্রথম নয়! পোশাক নিয়ে এর আগে একাধিক বিতর্কে জড়িয়েছে এই মডেলের নাম। আর প্রতিবারের মতো এবারেও এসব নিয়ে ‘বেফিকর’ উরফি জাভেদ।

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা