Bengali SerialHoop Plus

রোম্যান্টিক মুডে পর্দার ‘নেতাজি’, প্রকাশ্যে এল অভিষেক-দিয়ার প্রেম

কখনো স্টার জলসায় বা কখনো জি বাংলায় বিন্দি বা ঈশানী যার আসল নাম দিয়া মুখার্জি। ‘সীমারেখা’ হোক বা ‘নজর’ বা ‘নেতাজি’ সব ধারাবাহিকেই দিয়া তাঁর অভিনয়ের দক্ষতা দেখিয়ে দিয়েছেন। এমনকি স্টার জলসার ‘প্রথমা কাদম্বিনী’ বায়োপিকে ‘নটী বিনোদিনী’র ভূমিকায় অভিনয় করছেন দিয়া। সম্প্রতি তাঁকে দেখা যাবে মহিলা মিষ্টি বিক্রেতা হিসেবে জি বাংলার পর্দায়। ‘মিঠাই’-এর ঝলক ইতিমধ্যে দর্শকরা দেখে ফেলেছেন। এই গল্পে নায়কের ভূমিকায় থাকছেন বড় পর্দার অভিনেতা আদৃত রায়, গল্পে যার নাম ‘সিড’।

রিল লাইফের নায়কের সঙ্গে না হয় পরিচয় হল, কিন্তু মিঠাই এর রিয়েল লাইফের হিরো কে? যারা জি বাংলার ‘নেতাজি’ ধারাবাহিক দেখেছেন তাঁরা নিশ্চয় পর্দার নেতাজিকে চেনেন। মশাই সেই নেতাজি হল মিঠাইয়ের রিয়েল লাইফের হিরো। সম্প্রতি দিয়া তাঁর হিরোর কোলে চেপে ছবি পোস্ট করেন। বড় দিনের উৎসবে দিয়া-অভিষেক দুজনেই খুশি। দিয়া লাল ড্রেসে লেডি সান্তা সেজেছিলেন অন্যদিকে ‘নেতাজি’ ধারাবাহিকের অভিষেক বসু আদরে আবদারে দিয়াকে ভরিয়ে দিচ্ছেন। এর আগেই কেউই এতো রোম্যান্টিক ছবি পোস্ট করেননি। বড় দিনের উৎসবে এই প্রথম দিয়া-অভিষেক এতো খোলামেলা ভালোবাসার ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়।

শুধুই যে প্রেমে হাবুডুবু খাচ্ছেন এই লাভ বার্ডস তা এক্কেবারে নয়। দিয়া যেমন ‘মিঠাই’ ধারাবাহিকে অভিনয় করছেন, তেমনই অভিষেককে দেখা যাবে আরেকটি নতুন ধারাবাহিকে। ‘নেতাজি’ ধারাবাহিক শেষ হওয়ার পর বেশ কিছু দিন ছুটিতে সময় কাটিয়েছিলেন অভিষেক। এরপর, বছরশেষে ছোট পর্দায় অভিষেক ফিরছেন স্টার জলসার ‘গঙ্গারাম’ ধারাবাহিকে। এই ধারাবাহিকে অভিষেকই রয়েছেন মুখ্য ভূমিকায়।

whatsapp logo