whatsapp channel

Subhashree Ganguly: শুভক্ষণ এসেই গেল প্রায়, ভরা মাসে জমিয়ে সাধ খেলেন শুভশ্রী

পুরোদমে পুজো শুরু হওয়ার আগেই উৎসবের পরিবেশ রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) বাড়িতে। দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন অভিনেত্রী। পরিচালকের কথা মানলে আর মাস দুয়েক মতো বাকি।…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

পুরোদমে পুজো শুরু হওয়ার আগেই উৎসবের পরিবেশ রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের (Subhashree Ganguly) বাড়িতে। দ্বিতীয় বারের জন্য মা হতে চলেছেন অভিনেত্রী। পরিচালকের কথা মানলে আর মাস দুয়েক মতো বাকি। বছরের শেষেই শুভশ্রীর কোল আলো করে আসবে দ্বিতীয় সন্তান। তার আগে সেজেগুজে জমিয়ে সাধ খেলেন টলিউড নায়িকা।

Advertisements

গত জুন মাসে দ্বিতীয় প্রেগনেন্সির ঘোষণা করেছিলেন শুভশ্রী। বড় ছেলে ইউভানের একটি ছবি দিয়ে জানিয়েছিলেন, বড় দাদা হতে চলেছে সে। তারপরেই সংবাদ মাধ্যমের কাছে রাজ জানান, শুভশ্রী নাকি তিন মাসের অন্তঃসত্ত্বা সে সময়ে। প্রথমে প্রেগনেন্সির কথা বুঝতেই পারেননি অভিনেত্রী। সেই হিসেবে ছয় মাসে সাধের অনুষ্ঠান হচ্ছে তাঁর। সোশ্যাল মিডিয়ায় এদিনের কিছু ছবি শেয়ার করেছেন শুভশ্রী।

Advertisements

Advertisements

প্রথম গর্ভাবস্থায় সাধ ভক্ষণের দিন সুন্দর শাড়িতে সেজে ছিলেন শুভশ্রী। কিন্তু এবারে শাড়ির বদলে তিনি বেছে নিয়েছেন সরু স্ট্র্যাপের ফ্লোরাল প্রিন্ট কুর্তি। সঙ্গে মানানসই হালকা গয়না আর সিঁথি ভরা সিঁদুর। প্রথম ছবিতেই স্বামী রাজের সঙ্গে লেন্সবন্দি হয়েছেন তিনি। স্ত্রীর বেবিবাম্পের উপরে হাত রেখে হাসিমুখে পোজ দিয়েছেন পরিচালক। শুভশ্রীর বাবা মা এবং অন্যান্য আত্মীয় স্বজনরাও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

Advertisements

প্রতিটি ছবিতেই স্পষ্ট অভিনেত্রীর প্রেগনেন্সি গ্লো। হবু মা কে শুভেচ্ছা ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। অনেকে তাঁর পোশাকের প্রশংসাও করেছেন। আবার অনেকেই প্রশ্ন করেছেন, গত বারের মতো শাড়ি কেন পরলেন না শুভশ্রী? শাড়িতে সাজলে আরো সুন্দর দেখতে লাগত তাঁকে। প্রসঙ্গত, অন্তঃসত্ত্বা হওয়ায় এখন সিনেমা থেকে কিছুদিনের বিরতি নিয়েছেন শুভশ্রী। এ জন্য সৃজিত মুখোপাধ্যায়ের ‘দশম অবতার’ ছবিটি পর্যন্ত ছেড়ে দিয়েছেন তিনি। তবে ডান্স বাংলা ডান্সে অবশ্য বিচারকের আসনে এখনো দেখা যাচ্ছে তাঁকে। সন্তান জন্মের পরেও কিছুদিন বিরতিতেই থাকবেন শুভশ্রী। আপাতত এই সময়টা চুটিয়ে উপভোগ করে নিচ্ছেন তিনি। দ্বিতীয় সন্তান আসলে পরিবার সম্পূর্ণ হবে রাজ শুভশ্রীর।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই