whatsapp channel

স্কুলজীবন থেকেই শুরু নানান দুষ্টুমি, অভিনেতার কীর্তি ফাঁস মায়ের মুখে

সৌরভ দাস (Saurav Das) বোধহয় তাঁর স্কুলজীবন থেকেই শিখেছেন বিতর্ক তৈরি। অভিনয় জীবনের শুরুতে তাঁর সঙ্গী ছিল না বিতর্ক। সেই সময় তাঁর তৎকালীন প্রেমিকা ঋজিতা চ্যাটার্জী (Rijita Chatterjee)-র সাথে লিভ-ইনে…

Avatar

সৌরভ দাস (Saurav Das) বোধহয় তাঁর স্কুলজীবন থেকেই শিখেছেন বিতর্ক তৈরি। অভিনয় জীবনের শুরুতে তাঁর সঙ্গী ছিল না বিতর্ক। সেই সময় তাঁর তৎকালীন প্রেমিকা ঋজিতা চ্যাটার্জী (Rijita Chatterjee)-র সাথে লিভ-ইনে ছিলেন সৌরভ। ক্রমশ কেরিয়ারে সাফল্য আসার সাথে সাথেই সৌরভের অতীত হয়ে যান ঋজিতা। তাঁর জীবনে প্রবেশ ঘটে অনিন্দিতা (Anindita)-র। তৃণমূল কংগ্রেসে যোগদানের পর নিজের বোনকে স্পর্শ করার কুরুচিকর ভিডিও ছড়িয়ে পড়লে দলে আর পাত্তা পাননি তিনি। এবার তাঁর স্কুলের কীর্তি ফাঁস করলেন তাঁর মা অজন্তা দাস (Ajanta Das)।

‘দিদি নং ওয়ান’-এর মঞ্চে অজন্তা ছেলের স্কুলের ঘটনা বলছিলেন শোয়ের সঞ্চালক রচনা ব্যানার্জী (Rachana Banerjee)-কে। সাউথ পয়েন্টে পড়তেন সৌরভ। অত্যন্ত চঞ্চল সৌরভের রোজই জুটত মায়ের বকুনি। অজন্তা জানান, সৌরভের জন্য একসময় তাঁর বাবাকে সাউথ পয়েন্টের টিচারদের হাতে-পায়ে ধরতে হয়েছে। এমনকি পায়েও পড়েছিলেন তিনি। কারণ সৌরভ এতটাই দুষ্টু ছিলেন। মজা করে অজন্তা বলেন, বর্তমানে তাঁর সুগার, প্রেশার, কোলেস্টেরল সবই সৌরভের দান।

অজন্তা জানান, ছোট থেকেই সৌরভ চার্লি চ্যাপলিন, গ্রেগরি পেকদের মিমিক্রি করে দেখাতেন। ফলে ক্লাসের ক্ষতি হত। এই কারণে একবার ক্লাস ফোর ও একবার ক্লাস নাইনে তাঁর বাবাকে বলা হয় সৌরভকে স্কুল থেকে নিয়ে চলে যেতে। ক্লাস নাইনে এই কথা শুনে সৌরভের বাবা টিচারদের পায়ে ধরেছিলেন। পরবর্তীকালে সফল অভিনেতা হিসাবে সাউথ পয়েন্টের তরফ থেকে সৌরভকে সম্বর্ধনা দেওয়া হয়েছে।

কিন্তু সৌরভের বোনের জন্মের সময় তাঁর মায়ের চিন্তা ছিল যদি মেয়েও তার দাদার মতো দুষ্টু হয়। তাহলে হয়তো অজন্তা বাঁচতেন না।

whatsapp logo