Hoop PlusTollywood

মা হওয়ার পর প্রথম দীপাবলি, পুঁচকে মেয়ের সঙ্গে আদরঘন ছবি দিলেন জনপ্রিয় অভিনেত্রী

অতিমারীর মহাসঙ্কটের মধ্যেই খুশির খবর ছড়িয়েছিল টেলি অভিনেত্রী মা হচ্ছেন। গত ৭ সেপ্টেম্বর মা হয়েছেন অভিনেত্রী অঙ্কিতা পাল মজুমদার ৷ বিয়ের দেড় বছরের মাথাতেই তিনি মাতৃত্বের সুখ পান। আর এই খুশির খবর বাঙালি অভিনেত্রী নিজেই সোশ্যাল মিডিয়াতে জানান ৷ অবশ্য প্রেগন্যান্সির আগে থেকে টেলিভিশন থেকে বিরতি নেন।

জড়োয়ার ঝুলকোর অভিনেত্রী অঙ্কিতা কন্যা সন্তানের জন্ম দিয়েছেন। অঙ্কিতা মেয়ের নাম রেখেছেন ‘আরুণ্য’। মেয়ের বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন অঙ্কিতা নিজের সোশ্যাল মিডিয়ার পেজে। আবার মেয়েকে ভালোবেসে ডাকেন, “রসোগোল্লা”। মাঝে সাঝেই রসোগোল্লাকে নানান সাজে সাজিয়ে নিজের সোশ্যাল মিডিয়াতে আদরমাখা ছবি শেয়ার করেন।

আজকের দিনে অঙ্কিতার ছিল বাগদান। ২ বছর আগে এই দিনে নিজের বয়ফ্রেন্ড সৌমিত্রকে বিয়ে করবেন। আজ ২ বছর পর বিয়ের সিদ্ধান্ত যে ঠিক ছিল তা তিনি পরখে পরখে বুঝতে পারছেন। স্বামীকে ভালোবেসে ফেসবুক পোস্টে লিখলেন, প্রিয় স্বামী, আজকের দিনে ঠিক দু’বছর আগে আমার জীবনে সবথেকে আনন্দের মুহূর্ত এসেছিল, যেদিন তোমার সঙ্গে আমার এনগেজমেন্ট হয়৷ এবং সময় আবার ফিরে এলে আমি তোমার সঙ্গেই ঘর বাঁধব, বারবার৷

এই পোস্ট দেখেই বোঝা যায় তিনি নিজের বিয়েতে বেশ খুশি। স্বামীকে ভালোবেসে আরো লেখেন, যদি কোনোদিন পুরনো দিন ফিরে আসে, তাহলে তিনি এই একই সিদ্ধান্ত নেবেন৷ স্বামী সৌমিত্র ছাড়া তাঁর জীবন যে অপূর্ণ। আর কালী পুজো উপলক্ষে ছোট্ট আরণ্যকে কোলে নিয়ে মা কালীর সামনে দাঁড়িয়ে অঙ্কিতা-সৌমিত্র পোজ দিয়ে ছবি তুললেন। এরপর ফ্যানরা শুভেচ্ছা জানালেন অভিনেত্রীকে। এই ভালোবাসার পোস্ট মুহূর্তে ভাইরাল।

Related Articles