whatsapp channel

শপিংমলের চলন্ত সিঁড়িতে একা উঠতে ভয় পেলেন অভিনেত্রী দেবশ্রী রায়, কিন্তু কেন!

9 ই অগস্ট থেকে জি বাংলায় সম্প্রচারিত হতে চলেছে নতুন ধারাবাহিক ‘সর্বজয়া'। এই ধারাবাহিকের মাধ্যমে রাজনীতির অঙ্গন থেকে অভিনয়ে আবারও নিজের সেকেন্ড ইনিংস শুরু করছেন ‘গান্ধর্বী' দেবশ্রী রায় (Debashree Roy)।…

Avatar

HoopHaap Digital Media

9 ই অগস্ট থেকে জি বাংলায় সম্প্রচারিত হতে চলেছে নতুন ধারাবাহিক ‘সর্বজয়া’। এই ধারাবাহিকের মাধ্যমে রাজনীতির অঙ্গন থেকে অভিনয়ে আবারও নিজের সেকেন্ড ইনিংস শুরু করছেন ‘গান্ধর্বী’ দেবশ্রী রায় (Debashree Roy)। তাঁর স্বামীর ভূমিকায় অভিনয় করছেন কুশল (kushal)। সম্প্রতি ভাইরাল হয়েছে ‘সর্বজয়া’-র প্রোমো।

সর্বজয়ার প্রোমোতে দেখা যাচ্ছে, শপিং মলে গিয়ে বাড়ির সকলের জন্য তাঁদের পছন্দের জিনিস কিনলেও সর্বজয়া নিজের জন্য কিছুই কেনে না। তার স্বামী তাকে জিজ্ঞাসা করে, তার নিজের পছন্দের জিনিস সে কিনল না কেন! সর্বজয়া বলে, সে মা। সবার পছন্দেই তার পছন্দ। এস্কালেটরে উঠতে গিয়ে সর্বজয়া হঠাৎই দেখে, তার স্বামী তার পাশে নেই। অথচ কিছুক্ষণ আগেই সর্বজয়ার স্বামী তার সঙ্গে কথা বলার সময়, তাকে একা পথ চলা শিখে নেওয়ার কথা বলে। কিন্তু সর্বজয়া তাকে বলে, তার দৃঢ় বিশ্বাস, তার স্বামী তার সাথে থাকবে চিরকাল। কিন্তু স্বামীর অনুপস্থিতিতে ঘাবড়ে যায় সর্বজয়া। হঠাৎ তার স্বামী তার সামনে আসে সর্বজয়ার প্রিয় আইসক্রিম হাতে নিয়ে।

প্রকৃতপক্ষে সর্বজয়া আসলে ভারতীয় নারীর প্রতিভূ। প্রত্যেক ঘরেই রয়েছেন একজন করে সর্বজয়া। মা হওয়ার পর থেকেই তাঁদের পছন্দ মিশে যায় সন্তানের পছন্দে। সন্তানের মধ্যেই তাঁরা খোঁজেন অস্তিত্ব। প্রয়োজন না পড়লে তাঁরা যেতে চান না ব্যাঙ্কে। ব্যাঙ্কের সমস্ত কাজে অধিকাংশ ক্ষেত্রেই তাঁরা পুরুষের উপর নির্ভরশীল।

কিন্তু হঠাৎই সেই পুরুষ যখন চলে যান না ফেরার দেশে, তখন কিভাবে যেন চোখের জলকে হৃদয়ে চেপে রেখে তাঁরা হয়ে ওঠেন প্রকৃত সর্বজয়া। অবলীলায় চলে যান ব‍্যাঙ্কে। হয়তো তখন ধীরে ধীরে সন্তানরা নিজেদের জগৎ-এ নিজেরা মগ্ন হয়ে যান। তবু সর্বজয়ারা নিজের মতো করে বাঁচেন। আসলে তাঁরা ফুরিয়ে যেতে শেখেননি, শিখেছেন নতুন করে নিজের পথ গড়ে নিতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media