BollywoodHoop Plus

Siddharth Malhotra: চেঞ্জিং রুমে উদ্দাম যৌনতায় মেতেছিলেন সিদ্ধার্থ

সিদ্ধার্থ মালহোত্র (Siddharth Malhotra) ও কিয়ারা আডবাণী (Kiara Advani) তাঁদের সম্পর্ককে গোপনে রাখতে চেষ্টা করলেও তা সম্ভব হয়নি। মিডিয়ার চোখে তাঁদের সম্পর্কের রসায়ন ধরা পড়েছে। সিদ্ধার্থের সাথে করণ জোহর (Karan Johar)-এর সম্পর্ক নিয়ে চর্চা হলেও কিয়ারার সাথে তাঁর সম্পর্ক অটুট রয়েছে। এতদিন ধরে সকলের সামনে সম্পর্ককে স্বীকৃতি না দিলেও এবার করণের সামনে তা লুকালেন না তিনি। কারণ করণ নিজেই লুকাতে দিলেন না।

‘কফি উইথ করণ’-এর সপ্তম সিজনে বিশেষ অতিথি হয়ে এসেছিলেন সিদ্ধার্থ ও ভিকি কৌশল (Vicky Kaushal)। করণকে তো সকলের হাঁড়ির খবর জানতেই হবে। তাই করণ তাঁর প্রশ্নবাণ ছুঁড়লেন দুই তারকার উদ্দেশ্যে। প্রথমে ভিকি ও সিদ্ধার্থের সোশ্যাল মিডিয়া পোস্ট নিয়ে আলোচনা হচ্ছিল। সেই সময় ভিকির শার্টলেস ছবিতে এক অনুরাগীর কমেন্ট তাঁদের চোখে পড়ে। ওই অনুরাগী লিখেছেন, ভিকির উষ্ণতার কারণে ক্যাটরিনা (Katrina Kaif)-এর কম্বলের দরকার পড়বে না। ভিকির বেশ ভালোই লেগেছে এই কমেন্টটি। কিন্তু করণের হঠাৎই মনে হল, এই কমেন্টের মধ্যে রয়েছে যৌন আবেদন। আসলে এটি ছিল ভণিতা। অর্থাৎ এবার করণ শুরু করবেন তাঁর কূটনীতি।

এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে সিদ্ধার্থ বলেন, যৌনতার মধ্যে ভালোবাসা থাকাটা জরুরী। এরপর র‌্যাপিড ফায়ার রাউন্ডে সিদ্ধার্থকে করণ জিজ্ঞাসা করেন, এখনও অবধি সবচেয়ে আজব স্থান কোনটি যেখানে সিদ্ধার্থ যৌনতায় লিপ্ত হয়েছেন! সিদ্ধার্থ সপ্রতিভ ভাবেই উত্তর দেন, তিনি চেঞ্জিং রুমে যৌনতায় লিপ্ত হয়েছিলেন। ব্যস, করণকে আর পায় কে! তিনি জিজ্ঞাসা করেন, সেই সময় চেঞ্জিং রুমের বাইরে কি কেউ ছিল! সিদ্ধার্থ বলেন, বিস্তারিত বলার জন্য তাঁকে প্রশ্ন করেননি করণ। অর্থাৎ করণ আবারও ক্লিন বোল্ড।

2021 সালে মুক্তি পেয়েছিল কিয়ারা ও সিদ্ধার্থ অভিনীত ফিল্ম ‘শেরশাহ’। আগামী দিনে ‘যোদ্ধা’ ও ‘মিশন মজনু’ ফিল্মে দেখা যাবে এই জুটিকে।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)