BollywoodHoop Plus

Vikrant Messy: শৌচাগারের বাইরে যে প্রস্তাব পেয়েছিলেন বিক্রান্ত

কয়েক মাস আগে সাতপাকে বাঁধা পড়েছেন অভিনেতা বিক্রান্ত মাসে (Vikrant Massey)। একসময় টেলিভিশনের মাধ্যমে অভিনয় শুরু করেছিলেন তিনি। তাঁর প্রথম সিরিয়াল ‘ধুম মচাও ধুম’। তবে একাধিক সিরিয়ালে অভিনয় করলেও কালার্স চ্যানেলের জনপ্রিয় সিরিয়াল ‘বালিকা বধূ’-র মাধ্যমে সর্বাধিক পরিচিতি পেয়েছিলেন বিক্রান্ত। এরপরেই তাঁর কাছে আসতে থাকে একের পর এক ফিল্মে অভিনয়ের প্রস্তাব। এমনকি ওটিটিতেও একাধিক কাজ করেছেন বিক্রান্ত। কিন্তু প্রথম কাজের সুযোগ এসেছিল মজাদার ভাবে।

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে বিক্রান্ত জানিয়েছেন, একটি শৌচাগারের বাইরে লাইনে দাঁড়িয়েছিলেন তিনি। সেই সময় একজন মহিলা এসে বিক্রান্তকে জিজ্ঞাসা করেন, তিনি অভিনয় করতে চান কিনা! বিক্রান্ত সম্মতি জানালে ওই ভদ্রমহিলা তাঁকে তাঁদের অফিসে এসে দেখা করতে বলেন। গোটা ঘটনায় চমকে গিয়েছিলেন বিক্রান্ত।

এরপর ওই মহিলার কথা অনুযায়ী, তাঁদের অফিসে দেখা করেন বিক্রান্ত। তাঁকে ‘ধুম মচাও ধুম’ সিরিয়ালে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়। সেই সময় বিক্রান্তের পারিশ্রমিক ছিল এপিসোড পিছু ছয় হাজার টাকা। কিন্তু সেই সময় তাঁর মতো নিউকামারের পক্ষে এই টাকা যথেষ্ট বলে মনে হয়েছিল বিক্রান্তের। টাকার অঙ্ক নিয়ে চিন্তা না করে তিনি চেয়েছিলেন সেটে গিয়ে হাতে-কলমে কাজ শিখতে। এরপর আর বিক্রান্তকে পিছন ফিরে তাকাতে হয়নি। সিরিয়ালে অভিনয় করতে করতেই ফিল্ম ও ওয়েব সিরিজে অভিনয়ের দরজা খুলে যায় তাঁর জন্য।

খুব শীঘ্রই সন্তোষ শিবন (Santosh Shivan) পরিচালিত ফিল্ম ‘মুম্বইকর’-এ দেখা যাবে বিক্রান্তকে। তাঁর সাথে এই ফিল্মে অভিনয় করছেন বিজয় সেতুপতি (Vijay Setupati)। এছাড়াও ‘ফরেন্সিক’-এ রোহিত রায় (Rohit Ray)-এর সাথে অভিনয় করছেন বিক্রান্ত। এই ফিল্মে বিক্রান্ত ও রোহিত ছাড়াও অভিনয় করছেন প্রাচী দেশাই (Prachi Deshai), রাধিকা আপ্তে (Radhika Apte) প্রমুখ।