BollywoodHoop Plus

Anjali Arora: বন্ধ ঘরে নিজের চোষা আম কাকে খাওয়ালেন অঞ্জলি?

অঞ্জলির ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসবে আর তার মধ্যে কিছু একটা সাসপেন্স থাকবে না তা কি হয়? কখনো তিনি ঘরের দরজা বন্ধ করে একেবারে উদ্যম গতিতে নাচবেন আর না হলে নানান রকম ফটো শুট করবেন, কিন্তু এক্ষেত্রে ব্যাপারটা একেবারে উল্টে গেল বন্ধ ঘরের দরজার মধ্যে কি যে করছেন। তিনি যে কাজটি করছেন তা দেখে সকলেই অবাক হয়েছেন, আর অবাক হবেনাই বা কেন এই গরমের মরসুমে তিনি ঘরের মধ্যে বসে বসে আম খাচ্ছেন।

সম্প্রতি অঞ্জলি আরোরার ভিডিওটি প্রায় অনেকের কাছে পৌঁছে গেছে, এই গরমের মরসুমে আমাদের প্রত্যেকের বাড়িতে কিন্তু পাকা আমা আসা শুরু হয়ে গেছে, কিন্তু তারা যতই ফিগার নিয়ে সচেতন থাকুক না কেন, দু-এক টুকরো আম খেলে কিন্তু মন্দ হয় না, অঞ্জলিও এখানে তার থেকে অন্যথা হননি, তিনিও এক টুকরো আমের খোসা নিয়ে দিব্যি চুষে যাচ্ছেন মনের মতন করে।

তবে তিনি একা নন, তার সঙ্গে আছে তার ছোট্ট একটা সঙ্গী। তার ছোট্ট বাড়িতে পোষা কুকুরছানা সেও কিন্তু তার চোষা এই আমের খোসা পেয়ে দিব্যি খোশ মেজাজেই রয়েছেন, তিনি তার দিকে আমের খোসা বাড়িয়ে দিয়েছেন, অমনি সে লেজ নাড়তে নাড়তে এসে তার হাত থেকে নিয়ে নিজেও চাটতে শুরু করেছে। কুকুরের এই প্রজাতিটির নাম বিগেল। আমরা অনেকেই এই কুকুরটি বাড়িতে পুষে থাকে ভয়ংকর প্রভুভক্ত হয় অঞ্জলিকে যে সে খুব ভালোবাসে তা তার লেজ নাড়া দেখেই বোঝা যাচ্ছে।

অঞ্জলি অরোরা মানেই আমরা তাকে সারাক্ষণ নাচের ভিডিও বা এমনি ভিডিও শুট করতে অথবা ফটোশুট করতে দেখি। কিন্তু এমন ধরনের একেবারে বাড়িতে থাকা সাধারণ মেয়ের মতন হালচাল করতে খুব একটা তাকে দেখতে পাওয়া যায় না। কিন্তু বর্তমানে সোশ্যাল মিডিয়ার এটাই মজা। আপনার পছন্দের অভিনেতা, অভিনেত্রীরা কিভাবে তাদের জীবন যাপন করছেন, তাদের নতুন করে তারা প্রেমে পড়লেন কিনা কিংবা তারা বাড়ির মধ্যে কিভাবে দিন কাটাচ্ছেন এই সব কিছুই কিন্তু সোশ্যাল মিডিয়ার মাধ্যমে তাদের অনুরাগীরা জানতে পারেন। আপনি যদি আপনার প্রিয় অঞ্জলির এই অসাধারণ ভিডিওটি দেখতে মিস করে থাকেন তো, আমাদের Hoophaap এর পাতায় চটপট দেখে ফেলুন অসাধারণ এই ভিডিওটি –

whatsapp logo