whatsapp channel

রিয়া গ্রেফতারের পর আনন্দে অশ্রুভরা এই পোস্ট লিখলেন সুশান্তের দিদি

গতকালই জেরার মুখে মাদক যোগ নিয়ে এনসিবি গ্রেফতার করে রিয়া চক্রবর্তী। এর আগে রিয়ার ভাই সৌভিক ও সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করা হয়। সৌভিকের বয়ানেই রিয়ার মাদক যোগের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

গতকালই জেরার মুখে মাদক যোগ নিয়ে এনসিবি গ্রেফতার করে রিয়া চক্রবর্তী। এর আগে রিয়ার ভাই সৌভিক ও সুশান্তের হাউস ম্যানেজার স্যামুয়েল মিরান্ডাকে গ্রেফতার করা হয়। সৌভিকের বয়ানেই রিয়ার মাদক যোগের কথা উঠে আসে।

Advertisements

রিয়ার গ্রেফতারের পর থেকেই সুশান্তের পরিবার ও আত্মীয়-ভক্তেরা উল্লসিত। প্রথম থেকেই সুশান্তের ন্যায়বিচার চেয়ে সোশ্যাল মিডিয়ায় আবেদন করে আসছিলেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি ও প্রাক্তন বান্ধবী অঙ্কিতা লোখন্ড। দুজনেই গতকাল রিয়ার গ্রেফতারের পর প্রাথমিক প্রতিক্রিয়া দেন।

Advertisements

গতকাল রাতে শ্বেতা সিং কীর্তি ইনস্টাগ্রাম থেকে সুশান্তের ন্যায়বিচারের পক্ষে সওয়াল করে আরো একটি পোস্ট করেন। পোস্টে সুশান্তের ওয়ার্ক আউটের একটি মডেল ছবির মধ্যে লেখা–‘গোলাপ লাল, বেগুনী হল নীল/চলুন অধিকারের জন্য লড়ি, আমি আর আপনি।’ এর সঙ্গে ক্যাপশনে হ্যাশ ট্যাগ JusticeforSushantSinghRajput ব্যবহার করেন শ্বেতা। ভাইয়ের স্মৃতিতে আবেগে ভাসলেন দিদি। দেখুন সেই পোস্ট।

Advertisements

View this post on Instagram

#JusticeForSushantSinghRajput

A post shared by Shweta Singh kirti (@shwetasinghkirti) on

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media