whatsapp channel

Srabanti Chatterjee: কাঁধ থেকে খসে পড়ছে আঁচল, বোল্ড অবতারে রাতের ঘুম কাড়লেন শ্রাবন্তী

বর্তমানে টলিউড অভিনেত্রীরা প্রত্যেকেই কমবেশি সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়ায়। নেটপাড়ায় সকলেরই ফ্যানবেস বেশ বড়। কিন্তু তার মধ্যেও আবার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) খ্যাতি তুলনামূলক বেশি অন্য নায়িকাদের থেকে। নিজের…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

বর্তমানে টলিউড অভিনেত্রীরা প্রত্যেকেই কমবেশি সক্রিয় থাকেন সোশ্যাল মিডিয়ায়। নেটপাড়ায় সকলেরই ফ্যানবেস বেশ বড়। কিন্তু তার মধ্যেও আবার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) খ্যাতি তুলনামূলক বেশি অন্য নায়িকাদের থেকে। নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ৩০ লক্ষের বেশি ফলোয়ার রয়েছে শ্রাবন্তীর। সেখানে ফটোশুটের ছবি থেকে শুরু করে রিল ভিডিও পর্যন্ত ব্যক্তিগত এবং পেশাগত জীবনের টুকটাক আপডেট শেয়ার করতেই থাকেন অভিনেত্রী।

Advertisements

এছাড়াও শ্রাবন্তীর ফ্যানপেজের সংখ্যাও কিন্তু কম নয়। অভিনেত্রীকে উৎসর্গ করে প্রচুর ফ্যান ক্লাব এবং ফ্যানপেজ ছড়িয়ে ছিটিয়ে রয়েছে নেট মাধ্যমে। এর মধ্যে বেশ কিছু ফ্যানপেজের ব্যাপারে শ্রাবন্তী নিজেও অবগত এবং তাদের পোস্টও তিনি শেয়ার করেন। সম্প্রতি এমনি একটি ফ্যানপেজের পোস্ট নজর কেড়ে নিয়েছে নেটিজেনদের। যদিও এটি বেশ পুরনো পোস্ট, কিন্তু তবুও নতুন করে এটি ভাইরাল হয়েছে ইনস্টাগ্রামে।

Advertisements
Srabanti Chatterjee: কাঁধ থেকে খসে পড়ছে আঁচল, বোল্ড অবতারে রাতের ঘুম কাড়লেন শ্রাবন্তী
শ্রাবন্তী চট্টোপাধ্যায়

শ্রাবন্তীর একটি ফটোশুটের কিছু অদেখা ছবি শেয়ার করা হয়েছে এই পোস্টে। কালো এবং সোনালি শাড়ি, স্ট্র্যাপলেস কালো করসেট ব্লাউজে ব্ল্যাক ডিভা রূপে ধরা দিয়েছেন অভিনেত্রী। তাঁর চিরাচরিত সরল, মিষ্টি লুক ঝেড়ে ফেলে বোল্ড অবতারে ধরা দিয়েছেন শ্রাবন্তী। কমেন্ট বক্সে অনুরাগীদের ভালোবাসা উপচে পড়েছে অভিনেত্রীর জন্য। পোস্টে লাইকের সংখ্যাও হাজার ছাড়িয়ে গিয়েছে।

Advertisements

উল্লেখ্য, বেশ কয়েক মাস ধরেই নিজের ফিটনেসের দিকে বেশি নজর দিচ্ছেন শ্রাবন্তী। জিমে সময় বাড়িয়েছেন তিনি। অতিরিক্ত মেদ ঝরিয়ে স্লিম অ্যান্ড ট্রিম লুক পেতে নাগাড়ে পরিশ্রম করে চলেছেন অভিনেত্রী। মাঝে একটানা জিমে কসরত করার ভিডিও শেয়ার করতেন শ্রাবন্তী। তাঁর সাম্প্রতিক ফটোশুটে ফারাকটাও অনেকটাই স্পষ্ট। কাজের প্রসঙ্গ উঠলে, আগামীতে বেশ কয়েকটি উল্লেখযোগ্য প্রোজেক্ট রয়েছে শ্রাবন্তীর হাতে। কিছুর শুটিং শেষ হয়ে গিয়েছে, কয়েকটি এখনো চলছে। প্রতিটি ছবিতেই ভিন্ন ভিন্ন লুকে ধরা দেবেন শ্রাবন্তী। তাঁর অভিনয় দক্ষতাও ফুটে উঠবে এই চরিত্রগুলিতে। জিতু কামালের বিপরীতে একটি ছবিতে দেখা যাবে তাঁকে। এছাড়াও সাদা রঙের পৃথিবী এবং দেবী চৌধুরানীর মুখ্য চরিত্রেও রয়েছেন শ্রাবন্তী।

Advertisements

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই