whatsapp channel

Srabanti Chatterjee: চল্লিশের দোরগোড়াতেও উপচে পড়ছে জেল্লা, শ্রাবন্তীর গ্ল্যামারের রহস্য কী!

তাঁকে নিয়ে ট্রোল কম হয় না। অভিনয় দক্ষতার চেয়ে তাঁর ব্যক্তিগত জীবন বেশি চর্চায় থাকে। পান থেকে চুন খসলেই নেট নাগরিকদের একাংশের কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। তবুও তাঁর সৌন্দর্য,…

Nirajana Nag

Nirajana Nag

তাঁকে নিয়ে ট্রোল কম হয় না। অভিনয় দক্ষতার চেয়ে তাঁর ব্যক্তিগত জীবন বেশি চর্চায় থাকে। পান থেকে চুন খসলেই নেট নাগরিকদের একাংশের কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে। তবুও তাঁর সৌন্দর্য, গ্ল্যামার নিয়ে সন্দেহ প্রকাশ করার কোনো জায়গা নেই। কথা হচ্ছে শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের (Srabanti Chatterjee) ব্যাপারে। এই টলিউড ডিভার সৌন্দর্যের কাছে অনেক বলিউড অভিনেত্রীরাও ফেল মেরে যান। এক তরুণ ছেলের মা হয়েও তিনি যেভাবে গ্ল্যামার ধরে রেখেছেন তা সত্যিই অকল্পনীয়।

মধ্য তিরিশে রয়েছেন শ্রাবন্তী। অনেক কম বয়সে প্রথম বিয়ে করেন তিনি। সন্তানও হয়ে যায় তার পরপরই। ছেলের সঙ্গে বয়সের ফারাক খুব বেশি নয় তাঁর। অনেকের মতেই, শ্রাবন্তী টলিউডের সবথেকে সুন্দরী নায়িকাদের মধ্যে অন্যতম। মেকআপ ছাড়াও তাঁর জেল্লা যেন উপচে পড়ে। এত সুন্দরী কীভাবে শ্রাবন্তী? এত ব্যস্ত শিডিউলের মধ্যেও নিজের যত্ন নেন কীভাবে তিনি? জানার ইচ্ছা থাকে সকলেরই।

Srabanti Chatterjee: চল্লিশের দোরগোড়াতেও উপচে পড়ছে জেল্লা, শ্রাবন্তীর গ্ল্যামারের রহস্য কী!

আসলে এর জন্য কড়া নিয়মের মধ্যে নিজেকে বেঁধে রাখতে হয়। ফলো করতে হয় নির্দিষ্ট ডায়েট চার্ট। শ্রাবন্তীও সেটাই করেন। তাঁর সকাল শুরু হয় ডিম সেদ্ধ, কলা এবং লো ফ্যাট দুধ দিয়ে। প্রাতরাশে এটাই খান তিনি। দুপুরের খাবারে থাকে ব্রাউন রাইস, গ্রিল করা মাছ কিংবা মাংস আর অতি অবশ্যই স্যালাড। প্রোটিন সমৃদ্ধ ডাল খেতেও ভালোবাসেন শ্রাবন্তী। নিত্যদিনের ডায়েটে কলা রাখেন তিনি। কলা যেমন উদ্যম বাড়াতে সাহায্য করে, তেমনি এতে থাকা আয়রন রক্তের সমস্যাও দূর করে। কোথাও ঘুরতে গেলে বাইরের খাবার তিনি খান ঠিকই, নয়তো এমনিতে বাড়ির খাবারই পছন্দ করেন শ্রাবন্তী।

এছাড়াও রয়েছে জিম। গত বছরেই জিমে ভর্তি হয়েছিলেন শ্রাবন্তী। ব্যক্তিগত ট্রেনারও রয়েছে তাঁর। মাঝে বেশ কিছুটা ওজন বেড়ে যাওয়ায় কোমর বেঁধে মেদ ঝরাতে নেমে পড়েছিলেন তিনি। জিমে কতটা পরিশ্রম করেন তিনি, সেটা তাঁর শেয়ার করা ভিডিওতেই দেখা যায়। সর্বোপরি একটা স্বাস্থ্যকর জীবন মেনে চলেন অভিনেত্রী।

whatsapp logo
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই