whatsapp channel

Ritabhari Chakraborty: খোলামেলা পোশাকে নেটপাড়ায় উষ্ণতা ছড়ালেন ঋতাভরী

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)-র নববর্ষ হয়তো কাটতে পারে বিদেশের বুকে। দেশে-বিদেশে ঘুরে বেড়াতে ভালোবাসেন ঋতাভরী। সম্প্রতি তিনি পাড়ি দিয়েছেন নেদারল্যান্ডস। ঋতাভরীর সাথে বেড়াতে গিয়েছেন তাঁর বান্ধবী কিয়ারা সেন (Kiara Sen)…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

ঋতাভরী চক্রবর্তী (Ritabhari Chakraborty)-র নববর্ষ হয়তো কাটতে পারে বিদেশের বুকে। দেশে-বিদেশে ঘুরে বেড়াতে ভালোবাসেন ঋতাভরী। সম্প্রতি তিনি পাড়ি দিয়েছেন নেদারল্যান্ডস। ঋতাভরীর সাথে বেড়াতে গিয়েছেন তাঁর বান্ধবী কিয়ারা সেন (Kiara Sen) তাঁর ক্যামেরায় ধরা পড়ছে ঋতাভরীর বিভিন্ন মুহূর্ত। সম্প্রতি তিনি ইন্সটাগ্রামে শেয়ার করেছেন একটি রিল।

Advertisements

ঋতাভরীর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে হলুদ রঙের অফ শোল্ডার ড্রেস। ড্রেসটি ফ্লেয়ারড। হঠাৎই দেখলে মনে হতে পারে সারা গায়ে ওড়না জড়িয়েছেন ঋতাভরী। রাস্ট রঙের লিপস্টিকে ঠোঁট রাঙিয়েছেন তিনি। চুল খোলা ও মেকআপ হালকা। প্রকৃতির নৈসর্গিক সৌন্দর্যের মাঝে ভিডিও করেছেন ঋতাভরী। সবুজ ঘাসজমির ধার দিয়ে বয়ে যাচ্ছে লেক। সূর্যের আলোয় আলোকিত চারিদিক। দূরে দেখা যাচ্ছে হাওয়া কল। দেখে মনে হচ্ছে সম্ভবতঃ ঋতাভরী নেদারল্যান্ডসে গ্রামের দিকে বেড়াতে গিয়েছেন। ভিডিওর ব্যাকগ্রাউন্ড মিউজিকে তিনি ‘রোজা’ ফিল্মের বিখ্যাত গান ‘ইয়ে হাসিন বাদিয়াঁ’ ব্যবহার করেছেন। ভিডিওটি শেয়ার করে ঋতাভরী লিখেছেন, সব কিছুই যেন রূপকথা। তার সাথেই তিনি জুড়েছেন একটি সূর্যমুখী ফুলের ইমোজি।

Advertisements

নেটিজেনদের একাংশ প্রাকৃতিক সৌন্দর্যের প্রশংসা করার পাশাপাশি লিখেছেন, ঋতাভরীকে দেখতে লাগছে রাজকুমারীর মতো। চলতি বছর আরও একবার বিদেশে ঘুরতে গিয়েছিলেন ঋতাভরী। তবে সেই সময় তাঁর সঙ্গী ছিলেন তাঁর প্রেমিক। এভাবেই নিজেকে মানসিক চাপ থেকে দূরে রেখেছেন ঋতাভরী।

Advertisements

সাম্প্রতিক কালে শিবপ্রসাদ (Shibaprashad)- নন্দিতা (Nandita) নির্মিত ফিল্ম ‘ফাটাফাটি’-র শুটিং শেষ করেছেন ঋতাভরী। তাঁর মতে, এটি তাঁর কেরিয়ারের সবচেয়ে সাহসী ফিল্ম। এই ফিল্মে তাঁর বিপরীতে অভিনয় করেছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)।

Advertisements

whatsapp logo
Advertisements