Bengali SerialHoop Plus

Sabyasachi Chowdhury: ঐন্দ্রিলার মৃত্যুর পর পর্দায় ‘রামপ্রসাদ’ হয়ে ওঠা নিয়ে অকপট সব্যসাচী!

খুব শীঘ্রই স্টার জলসার পর্দায় শাক্ত সাধক রামপ্রসাদের চরিত্রে ফিরছেন সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। ধারাবাহিকের নাম ‘রামপ্রসাদ’। চরিত্রের প্রয়োজনে বর্তমানে ক্লিনশেভড সব্যসাচী। প্রথমে দাড়ি-গোঁফ কাটার পক্ষপাতী ছিলেন না সব্যসাচী। কারণ ঐন্দ্রিলা (Aindrila Sharma)-র পছন্দ ছিল তাঁর লুক। কিন্তু ঐন্দ্রিলার মা সব্যসাচীকে বোঝান, চরিত্রের প্রয়োজনে চ্যানেলের নির্দেশ অনুযায়ী তাঁর ক্লিন শেভ হওয়া উচিত। এরপর ক্লিন শেভড লুকে ক্যামেরাবন্দি হন সব্যসাচী। ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘রামপ্রসাদ’-এর টিজার। এবার সব্যসাচী তুলে ধরলেন এই ধারাবাহিকের শুটিংয়ের কিছু মুহূর্ত।

ঝলক ফুটে উঠল রামপ্রসাদের চরিত্রে সব্যসাচীকে চন্দন পরানোর। পর্দার রামপ্রসাদের মুখে শোনা গেল বাস্তবের শাক্ত সাধকের জীবনের কিছু ইতিহাসও। কুমারহট্টে জন্মগ্রহণ করেছিলেন রামপ্রসাদ। সব্যসাচী জানালেন, রামপ্রসাদের সমগ্র যাত্রাপথ তুলে ধরা হবে এই ধারাবাহিকে। তিনি একাধারে ছিলেন সাধক ও সংসারী। তাঁর স্ত্রী, সন্তান, পরিবার থাকা সত্ত্বেও রামপ্রসাদ ছিলেন আলাদা। রামপ্রসাদ কবি ছিলেন। গান রচনা করেন নিজেই সুরারোপ করতেন। রামপ্রসাদ তাঁর গানের মাধ্যমেই মা কালীকে উপলব্ধি করেছিলেন। তাঁর গানে মুগ্ধ হতেন সকলে। সংসারে থেকেও রামপ্রসাদের মা কালীকে উপলব্ধির কাহিনীই আসতে চলেছে স্টার জলসার পর্দায়।

এদিন ছিল ‘রামপ্রসাদ’-এর প্রোমো শুট। সপ্তদশ শতকের বাঙালি সজ্জায় সেজে উঠেছিল ধারাবাহিকের সেট। স্তিমিত লন্ঠনের আলোয় উজ্জ্বল ছিল চারিদিক। কোথাও ছাদ থেকে ঝুলন্ত ঝাড়বাতির মোমবাতির আলোয় আলোকিত হয়ে উঠেছিল। কুলুঙ্গিতে রয়েছে ঘিয়ের প্রদীপ। ডিসেম্বর মাসের ঠান্ডায় মাঝরাতে শুট হয়েছে ‘রামপ্রসাদ’-এর প্রোমো। শুটিং করতে গিয়ে একসময় সব্যসাচীর মনে হয়েছে, তিনি যেন এক পলকে পিছিয়ে গিয়েছেন কয়েকশো বছর। সব্যসাচী স্বীকার করলেন, ঠান্ডার মধ্যেও এত রাতে সকলে যথেষ্ট উৎসাহ নিয়ে শুটিং করেছেন। বিয়ের অনুষ্ঠানও অনুসরণ করেছে সপ্তদশ শতককেই। ছাদনাতলাও সাজানো হয়েছিল প্রাচীন রীতি অনুসারেই।

সব্যসাচী নিজেকে যথেষ্ট ভাগ্যবান মনে করেন, স্টার জলসার মতো একটি প্রথম সারির চ্যানেলে বছরের পর বছর কাজ করছেন ঐতিহাসিক চরিত্রে। রামপ্রসাদকে ধারণ করেছেন তিনি। স্টার জলসার পর্দায় খুব শীঘ্রই কালের ওপার থেকে শাক্ত সাধক গেয়ে উঠবেন ‘ডুব দে রে মন কালী বলে’। শুরু হবে ‘রামপ্রসাদ’-এর যাত্রা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo