BollywoodHoop Plus

দুর্দান্ত এক্সপ্রেশন মুখে মিষ্টি হাসি, সোশ্যাল মিডিয়ায় ঝড় তুললেন অভিনেত্রী রশ্মিকা মন্দনা

কর্ণাটক ক্রাশ’ তিনি, বয়স মাত্র ২৪। বলিউড থেকে সাউথ ইন্ডাস্ট্রি এখন তার রূপে গুণে পাগল। তার কাতিল ইশারা, মিষ্টি প্রাণখোলা হাসি, দুষ্টু দৃষ্টিতে কুপোকাত বহু পুরুষ মন। হ্যাঁ, তিনি ২০১৬ সালের কন্নড় চলচ্চিত্র কিরিক পার্টি-এর মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন। ২০১৭ সালে তিনি চমক এবং আঞ্জানী পুত্রা নামক দুটি বাণিজ্যিকভাবে সফল চলচ্চিত্রে অভিনয় করেছিলেন। পরে তিনি ২০১৮ সালের প্রণয়ধর্মী চলচ্চিত্র চালো দিয়ে তেলুগু চলচ্চিত্রে অভিষেক করেছিলেন। এরপর ২০১৮ তে গীতা গোবিন্দম-এ অভিনয় করেছিলেন, যা তেলুগু চলচ্চিত্রে সর্বাধিক মুনাফা অর্জনকারীদের তালিকায় স্থান করে নেয়। মশাই কথা হচ্ছে রশ্মিকা মন্দানা সম্পর্কে।

মাত্র চার বছরের মধ্যে সেরা অভিনেত্রী হয়ে উঠেছেন তিনি। বিশেষত এক্সপ্রেশন কুইন হয়ে উঠেছেন। রশমিকার গীতা গোবিন্দম সিনেমায় এক্সপ্রেশন বহু মানুষকে কাত করেছে। এবং এই সিনেমার পর রসমিকার জীবন অনেকটা পাল্টে যায়। এখন তিনি মোস্ট ওয়ান্টেড এবং ডিসাইরেবল এক্সপ্রেশন কুইন।

অভিনয়ের আগে অভিনেত্রী মডেলিং করতেন। রশ্মিকা ২০১২ সালে মডেলিং শুরু করেছিলেন। ওই একই বছর তিনি ক্লিন অ্যান্ড ক্লিয়ার ফ্রেশ ফেস অব ইন্ডিয়া খেতাব অর্জন করেছিলেন এবং ক্লিন অ্যান্ড ক্লিয়ার এর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by @rashmikamandana_fp

শুধুই কি অভিনয় আর মডেলিং? নাহ, পড়াশুনোতেও তুখোড় তিনি। রশ্মিকা মন্দানা এমএস রামাইয়া কলা, বিজ্ঞান ও বাণিজ্য কলেজ থেকে মনোবিজ্ঞান, সাংবাদিকতা এবং ইংরেজি সাহিত্যে স্নাতক ডিগ্রি অর্জন করেছিলেন।

whatsapp logo