whatsapp channel

দীর্ঘদিনের অসুখ থেকে সেরে উঠলেন ঋতাভরী, হাসপাতাল থেকে হাসিমুখে ছবি দিলেন অভিনেত্রী

টেলি ধারাবাহিক 'ওগো বধূ সুন্দরী'র ধারাবাহিক দিয়ে মিষ্টি মেয়েটির পথ চলা শুরু হয়। সেই মিষ্টি মেয়ে আর কেউ নয় তিনি হলেন ঋতাভরী চক্রবর্তী। স্কুল পড়ুয়া থাকাকালীন অভিনয় জগতে পা রাখেন।…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

টেলি ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র ধারাবাহিক দিয়ে মিষ্টি মেয়েটির পথ চলা শুরু হয়। সেই মিষ্টি মেয়ে আর কেউ নয় তিনি হলেন ঋতাভরী চক্রবর্তী। স্কুল পড়ুয়া থাকাকালীন অভিনয় জগতে পা রাখেন। এরপর নিজের পড়াশোনা চলাকালীন সেভাবে অভিনয় না করলেও অভিনেত্রী নানান ভিডিয়ো পোস্ট আর গানের ভিডিয়ো শ্যুটিং দিয়ে মাতিয়ে রেখেছেন ঋতাভরী। আজ এই টলি ডিভা নেটদুনিয়ার একজন পুরোপুরি হটকেক। আর এই অভিনেত্রী নিজের স্বাস্থ্য নিয়েও বেশ সচেতন। একদিকে শরীরচর্চা আর অন্যদিকে কড়া ডায়েটিং -এই দুইয়ের ব্যালেন্সে তিনি হয়ে উঠেছেন হট অ্যান্ড সেক্সি লেডি।

Advertisements

অভিনেত্রী নিজের সোশ্যাল মিডিয়াতে বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় কীভাবে নিজের ফ্যানেদের মাতিয়ে রাখতে হয়, তাতে বেশ ভালোই সিদ্ধহস্ত অভিনেত্রী। ফ্ল্যাট অ্যাবস,  মেদহীন ছিপছিপে কোমড়ের উষ্ণতায় মাতোয়ারা দর্শক। টেলি ধারাবাহিক ‘ওগো বধূ সুন্দরী’র মিষ্টি মেয়েটি আজ নেটদুনিয়ার হটকেক হয়ে উঠেছেন। একের পর এক সাড়া জাগানো ছবি দিয়ে সোশ্যাল মিডিয়াতে রাতের ঘুম কাড়ছেন এই বঙ্গ ললনা। সদ্যই মুক্তি পেয়েছে চলেছে ঋতাভরীর প্রথম বাংলা সিঙ্গল অ্যালবাম’রূপসাগরে’। এই গানের মিউজিক ভিডিও বেশ হিট হয়।

Advertisements

অভিনয় ছাড়া নানান কাজে নিজেকে বেশ ব্যস্ত রেখেছেন অভিনেত্রী। পথশিশু ও অনাথ বাচ্চাদের অভিনেত্রী কাজ করেন। এছাড়া বোল্ড ফটোশুটের জন্য বেশ ভালোই খ্যাতি অর্জন করেছেন এই অভিনেত্রী। টলিউডের স্টাইল আর ফ্যাশন সেন্স বললেই মাথায় আসে অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তী। ঋতাভরী সবসময়ই নিজের লুক আর স্টাইলের জন্য বেশ ইউনিক। কখনো বেনারসি শাড়ি পড়ে মরু শহরে ফটোশুট করেন তো বিকিনি পড়ে জলের তলায়। যা নিমেষে ভাইরাল হয় এই ফটোসেশান।

Advertisements

এই অভিনেত্রীর ইন্সটাগ্রাম ফলোয়ার্স সংখ্যা ২.২ মিলিয়ন। আর নিত্যদিনই নিজের নতুন নতুন ফটোশুটেও মাতিয়ে রাখতেন এই টলি ডিভা। নিত্যদিনই কোনো না কোনো লুকে তাক লাগান অভিনেত্রী। এবারে অভিনেত্রী কোনো ফটোশ্যুট না। হাসপাতালের বেড থেকে ছবি শেয়ার করলেন। হ্যা হাসপাতালে আজ ছিল অভিনেত্রীর অস্ত্রোপচার। আর সেটি সফল হয়েছে। ক্যপশানে অভিনেত্রী লিখলেন,” আমার অস্ত্রোপচার সফল হয়েছে এবং ভালো আছি। আপনাদের প্রার্থনা এবং শুভেচ্ছার জন্য ধন্যবাদ। গত ৭ মাস ধরে আমার স্বাস্থ্যগতভাবে জীবনের সবচেয়ে খারাপ সময়। শারীরিকভাবে বেদনাদায়ক, নিষ্কাশনকারী এবং আমার চলাফেরা করার ক্ষমতা কিছুটা হ্রাস হয়েছিল। এই সার্জারি ছিল ভালো হওয়ার শেষ স্টেপ। অভিনেত্রীর এই ছবিটি তাঁর মা তুলেছেন। এরপর অভিনেত্রী মিমি চক্রবর্তী ভালোবাদা জানান। এরপর অভিনেত্রীকে অনুরাগীরা ভালোবাসা জানান। তাড়াতাড়ি সুস্থ হওয়ার কথা বলেন। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

Advertisements

whatsapp logo
Advertisements
Avatar