whatsapp channel

হাসিমুখে সকলের সঙ্গে ভজন গাইছেন সুশান্ত, পুরনো সেই ভিডিও ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে সুশান্ত সিং রাজপুতের একটি ভিডিও, যেখানে তাকে দেখা যাচ্ছে মুম্বাইয়ের বাড়িতে রুদ্রাভিষেক পুজো করতে। এই পুজোটি সম্পন্ন হয়েছিল ২০১৯ সালে সুশান্তের আগের বাড়ি 'ক্যাপ্রি হাইটস…

Avatar

HoopHaap Digital Media

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি ভাইরাল হয়েছে সুশান্ত সিং রাজপুতের একটি ভিডিও, যেখানে তাকে দেখা যাচ্ছে মুম্বাইয়ের বাড়িতে রুদ্রাভিষেক পুজো করতে। এই পুজোটি সম্পন্ন হয়েছিল ২০১৯ সালে সুশান্তের আগের বাড়ি ‘ক্যাপ্রি হাইটস বিল্ডিং’ ফ্ল্যাটে। পরে অবশ্য তিনি বাড়ি পরিবর্তন করে বান্দ্রার অ্যাপার্টমেন্টে চলে যান।

ভিডিওটিতে রয়েছে সুশান্তের বোন প্রিয়াঙ্কা এবং তার স্বামী। উল্লেখযোগ্য, ভিডিওটি চলতি বছরের ২১শে জানুয়ারী প্রিয়াঙ্কা শেয়ার করেছিলেন, যেদিন ছিল সুশান্তের জন্মদিন। পুজোটি সম্পন্ন হয়েছে নাসিকের এক পুরোহিত দ্বারা। তিনি বলেন, এই পুজোয় অংশগ্রহণ করেননি সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তী। তবে সেখানে উপস্থিত ছিলেন তার ভগ্নীপতি এবং কর্মচারীরা।

জানা গিয়েছে, পুজোটি করা হয়েছিল বাড়ির মঙ্গল এবং সমৃদ্ধির জন্য। একই সাথে পুরোহিত আরও জানিয়েছেন পুজোর সমস্ত নিয়মকানুন পালন করার সময় সুশান্ত খুবই খুশী ছিল। তবে, গত ১৪ই জুন পৃথিবী ছেড়ে চলে গিয়েছেন তিনি। বান্দ্রার বাড়িতে পাওয়া গিয়েছে তার ঝুলন্ত দেহ। যদিও ময়নাতদন্তে বলা হয়েছে এটি আত্মহত্যা কিন্তু এখনও পর্যন্ত তার মৃত্যুর তদন্ত জারি রয়েছে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media