Advertisements

Subhashree Ganguly: সৃজিতের অফার ফিরিয়ে দিলেন গর্ভবতী শুভশ্রী!

Avatar

Nilanjana Pande

Follow

কিছুদিন আগেই শুভশ্রী গাঙ্গুলী (Subhashree Ganguly) জানিয়েছেন, দ্বিতীয়বার মা হতে চলেছেন তিনি। আসতে চলেছে ইউভান (Yuvan)-এর খেলার সাথী। স্বাভাবিক ভাবেই মাতৃত্বকালীন সময়ে সঠিক বিশ্রাম প্রয়োজন। ফলে যথেষ্ট কম কাজ করছেন শুভশ্রী। বর্তমানে তাঁকে ‘ডান্স বাংলা ডান্স’-এর বিচারকের আসনে দেখা যাচ্ছে। এছাড়াও শুভশ্রী প্রযোজনা করছেন রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ওয়েব সিরিজ ‘আবার প্রলয়’। কিন্তু সৃজিত মুখোপাধ্যায় (Srijit Mukherjee) পরিচালিত ফিল্ম ‘দশম অবতার’ থেকে সরতে হল তাঁকে। এটি কপ ইউনিভার্স ঘরানার ফিল্ম। ফলে অবশ্যই তা অ্যাকশনে ভরপুর। বর্তমানে শুভশ্রী অন্তঃসত্ত্বা। এই কারণে তাঁর সমস্যা হতে পারে ভেবে শুভশ্রীকে রিপ্লেস করে জয়া আহসান (Jaya Ahsan)-কে ফিল্মে কাস্ট করা হয়েছে বলে শোনা যাচ্ছে।

সৃজিত জানিয়েছেন, ‘দশম অবতার’-এর একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ চরিত্র হল মৈত্রেয়ী। এই চরিত্রে শুভশ্রীই ছিলেন পরিচালকের প্রথম পছন্দ। ফলে যথেষ্ট শারীরিক ফিটনেসের প্রয়োজন রয়েছে। ‘দশম অবতার’-এ মৈত্রেয়ীর চরিত্রে রয়েছে প্রচুর গুরুত্বপূর্ণ দৃশ্য যা শারীরিক ও মানসিক চাপ তৈরি করতে পারে। এই কারণে শুভশ্রীর সাথে আলোচনা করেই সৃজিত তাঁকে রিপ্লেস করার সিদ্ধান্ত নিয়েছেন। রাজ (Raj Chakraborty) ও শুভশ্রীর জীবনে আসতে চলেছে আরও এক নতুন অতিথি। তাঁদের শুভেচ্ছা জানিয়েছেন সৃজিত।

শোনা যাচ্ছে, রুক্মিণী মৈত্র (Rukmini Maitra)-কেও এই চরিত্রের প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু রুক্মিণী আগে থেকেই বেশ কয়েকটি কাজের জন্য চুক্তিবদ্ধ থাকার কারণে ‘দশম অবতার’-এর প্রস্তাব গ্রহণ করতে পারেননি। এর আগে সৃজিতের পরিচালনায় ‘এক যে ছিল রাজা’ ফিল্মে কাজ করেছিলেন জয়া। ফলে তাঁর অভিনয় দক্ষতা সম্পর্কে পরিচালকের বিন্দুমাত্র সন্দেহ নেই।

এছাড়াও পুজোর সময় হিট ফিল্ম উপহার দেওয়ার রেকর্ড রয়েছে জয়ার। ফলে সৃজিত মনে করেন, ‘দশম অবতার’ জয়ার কেরিয়ারের একটি অন্যতম অধ্যায় হতে চলেছে।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow