Hoop PlusTollywood

Swastika Mukherjee: ক্যামেরার সামনে একের পর এক শাড়ি বদলালেন স্বস্তিকা!

স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) ইদানিং বিভিন্ন ধরনের ইন্সটাগ্রাম রিল শেয়ার করতে পছন্দ করেন। অন্য অভিনেত্রীদের মতো তিনিও সোশ্যাল মিডিয়া নির্ভর হলেও তাঁর ব্যক্তিত্ব স্বতন্ত্র। এমনকি স্বস্তিকার বানানো ইন্সটাগ্রাম রিলের স্টাইলও নজর কাড়ে। সম্প্রতি স্বস্তিকা নিজে শুধু ইন্সটাগ্রাম রিল বানিয়েই থেমে থাকলেন না, তাঁর স্টাইল অনুসরণ করে রিল বানাতে অনুরোধ করলেন অনুরাগীদের। ইন্সটাগ্রাম রিলের মাধ্যমেই স্বস্তিকা তৈরি করে ফেললেন একটি সাঁকো যার মাধ্যমে অনুরাগীদের আরও কাছে পৌঁছে যেতে পারেন তিনি।

স্বস্তিকার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে তাঁকে একের পর এক শাড়ি বদলাতে দেখা যাচ্ছে তুড়ি মেরে। তার সাথে অবলীলায় বদলাচ্ছে তাঁর স্টাইল স্টেটমেন্ট। কখনও তাঁর পরনে নীল-সাদা শাড়ি, কখনও বা কালো শাড়ি-সবুজ পাড়, কখনও কালো-সাদা প্রিন্টেড শাড়ি। বাদ যায়নি পোলকা ডটেড শাড়িও। কখনও স্বস্তিকার চোখে চশমা, কখনও বা তাঁর দৃষ্টি তীক্ষ্ণ। সব মিলিয়ে ট্রেন্ডসেটার স্বস্তিকা। রিলের শেষে তাঁর অনুরোধ ফুটে উঠেছে অক্ষরের আদলে। স্বস্তিকা লিখেছেন, এই ট্রেন্ড মেনে রিল বানিয়ে তাঁকে ট‍্যাগ করতে। ক্যাপশনে লিখেছেন, এই ভাবেই তাঁরা এটা করে থাকেন। এরপরেই নেটিজেনদের একাংশের প্রশ্ন, স্বস্তিকা এত সুন্দর কেন!

তবে শুধুমাত্র স্বস্তিকার প্রশংসাতেই থেমে নেই নেটিজেনদের একাংশ। তাঁরা তাঁদের প্রিয় অভিনেত্রীর পরনের শাড়ির দাম ও সেগুলি সম্পর্কে বিভিন্ন তথ্য চেয়েছেন। তাঁর নতুন ফিল্ম ‘কলা’-র প্রোমোশনেও এইভাবেই বিভিন্ন স্টাইলে শাড়ি পরে নজর কেড়েছিলেন স্বস্তিকা।

সাম্প্রতিক কালে স্বস্তিকা অভিনীত ফিল্ম ‘কলা’ মুক্তি পেয়েছে নেটফ্লিক্সে। এই ফিল্মের মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ করলেন ইরফান খান (Irfan Khan)-এর পুত্র বাবিল খান (Babil Khan)। ‘কলা’-য় সঙ্গীতশিল্পীর চরিত্রে স্বস্তিকার অভিনয় বরাবরের মতোই প্রশংসিত।

whatsapp logo