Hoop PlusReality show

Mouni Roy: শীতের মরশুমে পাকাপাকিভাবে কলকাতায় মৌনী রায়!

উত্তরবঙ্গের ছোট্ট শহর কোচবিহার থেকে উঠে আসা। কিন্তু এখন মুম্বাইয়ের নামজাদা অভিনেত্রীদের তালিকায় উঠেছে তার নাম। তিনি আর কেউ নন, মৌনী রায় (Mouni Roy)। ছোট থেকেই যার স্বপ্ন ছিল মায়ানগরী মুম্বাই। আর সেখানে পৌঁছে একপ্রকার সাড়া ফেলেছেন অভিনেত্রী। ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে খলনায়িকার চরিত্রে সদর্পে অভিনয় করে দর্শকদের মন জয় করেছেন কোচবিহারের মৌনী। তবে মুম্বাই থেকে এবার তিনি ফিরতে চলেছেন প্রানের শহর কলকাতায়। নিচ্ছেন নতুন কাজ। আর কাজের ফাঁকে ঘোরাঘুরি থেকে খাওয়াদাওয়া- সবটা সেরে ফেলার পরিকল্পনাও করেছেন অভিনেত্রী।

শোনা যাচ্ছে, জি-বাংলার বিখ্যাত ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর মঞ্চে বিচারকের আসনে এবার থেকে দেখা যাবে বলি-অভিনেত্রী মৌনী রায়কে। ইতিমধ্যে শোয়ের পরিচালক বিষয়টি স্পষ্ট করেছেন। ‘টনিক’ ও ‘প্রজাপতি’র মতো ছবি পরিচালনা শেষ করে ‘ডান্স বাংলা ডান্স’-এর হল ধরেছেন পরিচালক অভিজিৎ সেন। আর কাজ হাতে নিয়েই প্রথমে ‘মহাগুরু’ মিঠুন চক্রবর্তীকে ফেরানোর ব্যাপারে উদ্যোগী হয়েছিলেন তিনি। তারপর পাকাপাকিভাবে মৌনী রায়কে বিচারকের আসনে দেখতে চাইছেন পরিচালক। ঘটছে তাই। এদিকে কলকাতায় ফিরে বাংলা রিয়েলিটি শোয়ের পাকাপাকি বিচারক হওয়ার বিষয়ে বেশ উত্তেজিত অভিনেত্রী মৌনী রায়। ইতিমধ্যে তিনি তৈরি করে নিয়েছেন কলকাতায় ঘোরাঘুরি ও খাওয়াদাওয়ার ব্লু-প্রিন্টও।

মৌনী রায় জানিয়েছেন, কলকাতায় এসে শুধু কাজ নয়, প্রাণের শহরটাকে একফালি ছুঁয়ে দেখতেও তিনি চান। একইসঙ্গে ভেসে যেতে চান প্রাচীন এই শহরতলির নস্টালজিয়ার জোয়ারে। আগামী শীতে দক্ষিণেশ্বর কালীবাড়ি এবং ভিক্টরিয়া মেমোরিয়াল থেকেও ঘুরে আসার ইচ্ছে আছে বলে জানান মৌনী। তবে শুধু ঘোরাঘুরি নয়, খাওয়াদাওয়ার ব্যাপারেও পরিকল্পনা করেছেন অভিনেত্রী। কলকাতায় তিনি নলেন গুড়ের রসগোল্লা, এগরোল আর চাইনিজ খাবার খেতে চান। এর সঙ্গে অভিনেত্রী দিনগুলি নিরামিষ খাবার খেয়েই কাটাতে চান বলে জানিয়েজন।

প্রসঙ্গত, গত ফেব্রুয়ারি মাসেই প্রেমিক সূর্য নাম্বিয়ারের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন মৌনী রায়। স্বামী ব্যবসার কাজে দুবাইতে থাকলেও মুম্বইতে শুটে ব্যস্ত থাকতে হয় মৌনীকে। তাই কখনও আরব আমিরশাহী আবার কখনও বা মায়ানগরী, আবার কখনও শ্বশুরবাড়ি বেঙ্গালুরুতে ছুটতে হয় অভিনেত্রীকে। তবে এবার এই তালিকায় যোগ হতে চলেছে কলকাতার নামও।

 

View this post on Instagram

 

A post shared by mon (@imouniroy)