Hoop PlusTollywood

Mimi Chakraborty: ছুটির মুডে মিমি, বিকিনি লুকে নেটদুনিয়ায় ঝড় তুললেন সাংসদ-অভিনেত্রী

কিছুদিন আগেই মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)-কে দেখা গিয়েছিল কলকাতা-দিল্লির ব্যস্ত শিডিউলের মধ্যেও ঘুরতে গিয়েছিলেন তাঁর মামাবাড়ি জলপাইগুড়িতে। সেখানে নিজের বোনঝির সাথে মামাবাড়ির ছাদ বাগানে ঘুরে বেড়িয়েছেন মিমি। চাদর চড়িয়েছেন হুজুর সাহেবের মাজারে। এবার মিমিকে পাওয়া গেল ছুটির মুডে। সম্প্রতি নিজের কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন মিমি।

ছবিগুলিতে দেখা যাচ্ছে, নীল সমুদ্রের ধারে ছুটি কাটাতে ব্যস্ত মিমি। তাঁর পরনে রয়েছে নীল-সাদা বিকিনি, চোখে সানগ্লাস ও চুলে সাদা ফিতে দিয়ে বাঁধা পনিটেল। গলায় সোনালি নেকপিস ও দুই হাতে সোনালি ব্রেসলেট। অন্য অভিনেত্রীদের মতো স্ট্রিং বিকিনি পরেননি মিমি। সেখানেও তিনি বজায় রেখেছেন ক্লাসিক স্টাইল। মিমির ছবির ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছে, নীল আকাশ ও ছুটে আসা সমুদ্রের ঢেউ। তার পাশেই রয়েছে একটুকরো সবুজে ভরা পাহাড়। মিমির অনুরাগীদের একাংশ তাঁর কাছে এই সুন্দর স্থানটির নাম জানতে চেয়েছেন। অনেকে আবার বিকিনি পরিহিতা মিমির সম্পূর্ণ ছবি দেখতে চেয়েছেন।

সমুদ্রের ধারে বেড়াতে গিয়ে অত্যন্ত খুশি মিমি কখনও দুই হাত তুলে ভিক্ট্রি দেখিয়ে তুলেছেন ছবি। কখনও বা সমুদ্রের ঢেউ-এর বিপরীতে ছুটছেন তিনি। কখনও সি-বিচের লালচে বালি গায়ে মেখে প্রকৃতিকে উপভোগ করছেন মিমি। কখনও বা চোখ থেকে সানগ্লাস সরিয়ে নিয়েছেন তিনি। মুখে অমলিন হাসি। ছবিগুলি শেয়ার করে মিমি লিখেছেন, খুব সুন্দর স্থানটি। এর সাথেই তিনি জুড়ে দিয়েছেন গাছ, সূর্য, রামধনু, ফাস্টফুড ও সমুদ্রের ঢেউ-এর ইমোজি।

গত মাসে মুক্তি পেয়েছে মিমি অভিনীত ফিল্ম ‘মিনি’। মাসি ও বোনঝির গল্প নিয়ে তৈরি এই ফিল্মে প্রশংসিত হয়েছে মিমির অভিনয়।

whatsapp logo