whatsapp channel

গভীর রাতে গোপন স্বীকারোক্তি মধুমিতার, কালো অন্তর্বাসে সামনে এলেন অভিনেত্রী, তুমুল ভাইরাল ভিডিও

রাত যত গভীর হয় তত মনের ভিতর জমে থাকা গোপন শব্দগুলো ঠোঁটে আসতে চায়, মন চায় দুষ্টুমি করতে। একটু দুষ্টুমি, একটু রসালো আবেগ শান্তির ঘুম এনে দিতে পারে। যারা দূরের…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

রাত যত গভীর হয় তত মনের ভিতর জমে থাকা গোপন শব্দগুলো ঠোঁটে আসতে চায়, মন চায় দুষ্টুমি করতে। একটু দুষ্টুমি, একটু রসালো আবেগ শান্তির ঘুম এনে দিতে পারে। যারা দূরের সম্পর্কে থাকে, তারা সাধারণত ভিডিও চ্যাট অথবা ফোন, অথবা মেসেজে আটকে থাকেন। কিন্তু যারা একদম একাকী তারা কী করেন? রাতের ঘুম সহজে না আসার অনেক কারণ থাকে, কিন্তু যদি ঘুম একেবারেই না আসে তখন দুষ্টুমিগুলো একটু একটু করে ভর করে মাথায়। তখন মনে হয় আসল মানুষকে এবার বের করতেই হবে পাখির খাচা থেকে।

Advertisements

ঠিক সেরকমই নিজের দুষ্টু বুদ্ধি, ওহ্ দুষ্টু কথাগুলো খাঁচা থেকে বের করে আনলেন অভিনেত্রী মধুমিতা সরকার। সকলের সামনে আই লাভ ইউ বললেন ‘চিনি’র মিষ্টি অভিনেত্রী মধুমিতা সরকার।

Advertisements

Advertisements

ছোট পর্দা দিয়ে অভিনয় শুরু করেছিলেন মধুমিতা। মূলত বোঝেনা সে বোঝেনা টেলিভিশন ধারাবাহিকের পাখি, কেয়ার করি নার “জুনি” ও কুসুম দোলার “ইমন” চরিত্রের জন্য আজও মধুমিতা পরিচিতি। এখন তিনি বড় পর্দার অভিনেত্রী। এখনও পর্যন্ত বড় পর্দায় মধুমিতার দুটি ছবি মুক্তি পায়। দুটি ছবিই মধুমিতাকে বিশেষ সাফল্য এনে দেয়।

Advertisements

বর্তমানে একাই থাকেন অভিনেত্রী। স্বামী সৌরভের সঙ্গে তার বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে। প্রসঙ্গত, সবিনয় নিবেদন’ ধারাবাহিকে প্রথমবার তাঁদের একসঙ্গে দেখা যায় ৷ শ্যুটিং থেকেই বন্ধুত্ব তারপর প্রেম…! চার বছরের মধ্যেই বিয়ে করেন মধুমিতা ও সৌরভ। এরপরে সংসার এবং বিচ্ছেদ। বর্তমানে কাজ, ট্যুর ও সোশ্যাল মিডিয়া নিয়ে দিব্যি আছেন অভিনেত্রী।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media