whatsapp channel

Phulki: রোহিতকেই দ্রোণাচার্য মেনে বক্সিং শেখা শুরু ফুলকির, প্রোমো দেখে উচ্ছ্বসিত দর্শকরা

শুরুটা বিতর্কের মধ্যে দিয়ে হলেও মাত্র কিছু সময়ের মধ্যেই দর্শকদের প্রিয় হয়ে উঠেছে 'ফুলকি' (Phulki)। জি বাংলার নতুন সিরিয়াল গুলির মধ্যে এটি অন্যতম। দর্শকদের প্রিয় 'মিঠাই' ধারাবাহিকের জায়গা ফুলকি নিতে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

শুরুটা বিতর্কের মধ্যে দিয়ে হলেও মাত্র কিছু সময়ের মধ্যেই দর্শকদের প্রিয় হয়ে উঠেছে ‘ফুলকি’ (Phulki)। জি বাংলার নতুন সিরিয়াল গুলির মধ্যে এটি অন্যতম। দর্শকদের প্রিয় ‘মিঠাই’ ধারাবাহিকের জায়গা ফুলকি নিতে অনেকেই প্রথমটা খাপ্পা ছিলেন এই সিরিয়ালের উপরে। কিন্তু নিজের যোগ্যতা দিয়েই নিন্দুকদের ভক্ত করে তুলেছে ফুলকি। আর এখন তো সেরা পাঁচের মধ্যেই থাকে এই সিরিয়াল। এ সপ্তাহেও ৭.৬ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে এই ধারাবাহিক।

Advertisements

গ্রামের মেয়ে ফুলকি শ্বাসকষ্টের সমস্যা নিয়েও বক্সিং শিখতে চায়। ঘটনাচক্রে তার বিয়ে হয়ে যায় প্রাক্তন নামী বক্সার রোহিতের সঙ্গে। বিয়ের পরে রোহিত ফুলকিকে বলে, সে তাকে বক্সিং শেখাবে। কিন্তু নানান ঘটনা, দুর্ঘটনা, ষড়যন্ত্রে ফেঁসে তা বন্ধ হয়ে যায় মাঝ পথেই। গল্পও মূল ট্র্যাক ছেড়ে ঢুকে পড়েছিল অন্য দিকে। রোহিত ফুলকিকে আলাদা করার ষড়যন্ত্র, রোহিতকে বিপদে ফেলার চক্রান্তে দর্শকরাও বুঁদ হয়ে গিয়েছিলেন। টিআরপিও চড়ছে পাল্লা দিয়ে। অবশেষে এবার ফের মূল গল্পে ফেরার পালা।

Advertisements

Advertisements

সাম্প্রতিক প্রোমোতে দেখা গিয়েছে, রোহিত ফুলকিকে বলে, সে আর কোনোদিন তাকে বক্সিং শেখাবে না। কারণ তার মতো হেরে যাওয়া মানুষের কাছে বক্সিং শিখলে ফুলকির ভবিষ্যৎ নষ্ট হয়ে যাবে। কিন্তু ফুলকিও ছাড়ার পাত্রী নয়। শিখলে সে রোহিতের কাছেই শিখবে। তাই ইউটিউবে রোহিতের পুরনো বক্সিং শেখানোর ভিডিও দেখেই সে প্র্যাকটিস করতে থাকে। আর তা চোখে পড়ে যায় রোহিতের। এরপর কি ফুলকিকে বক্সিং শেখাতে রাজি হবে সে?

Advertisements

প্রোমো দেখে খুশি দর্শকরাও। গল্প মূল ট্র্যাকে ফিরতে চলেছে, এতে টিআরপিতে কী প্রভাব পড়ে সেটাও দেখার অপেক্ষা। বর্তমানে সিরিয়ালে দেখানো হচ্ছে, রুদ্রর ষড়যন্ত্রে ফেঁসে জেলে গিয়েছেন রোহিতের মা। আর ফুলকি এবং রোহিত মিলে চেষ্টা করছে তাঁকে নির্দোষ প্রমাণ করে জেল থেকে বের করে আনার চেষ্টা করছে। শেষমেষ কী হবে তা জানা যাবে সিরিয়ালের আগামী পর্বেই।

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই