Bengali SerialHoop Plus

Mili: টিআরপির ধাক্কায় ধরাশায়ী ‘মিলি’, স্লট বদলে জায়গা হল কোথায়!

টেলিপাড়ায় টানটান প্রতিযোগিতার মধ্যে কখন কী হয়ে যায় তা কেউ বলতে পারে না। আজ যে সিরিয়াল (Television Serial) টিআরপি তালিকার টপে রয়েছে, দুদিন পরেই সে নেমে যেতে পারে তলানিতে। নীচের থেকে রাতারাতি শীর্ষে উঠে আসতে পারে কোনো সিরিয়াল। সবটাই টিআরপির খেলা। টিআরপির হেরফেরে কয়েক মাসেই যে কোনো ধারাবাহিককে পাততাড়ি গোটাতে হতে পারে। আবার টিআরপি কম থাকায় স্লটও বদলে যেতে পারে কোনো সিরিয়ালের। সম্প্রতি এমনি ঘটনা ঘটেছে ‘মিলি’র (Mili) সঙ্গে।

জি বাংলার এই সিরিয়াল একেবারেই নতুন। সবে মাত্র মাস দেড়েক হয়েছে সফর শুরু করেছে মিলি। নায়ক নায়িকার মধ্যে রসায়ন সবে গড়ে উঠব উঠব করছে, এর মধ্যেই আচমকা ধাক্কা। রাতারাতি স্লট হারা মিলি। রাত নটার স্লটে সম্প্রচারিত হয় সিরিয়ালটি। কিন্তু জি এর নতুন ধারাবাহিক ‘আলোর কোলে’র প্রোমো আসার পরেই ঘোষণা হয়ে গিয়েছিল স্লট। আগামী ২৭ নভেম্বর থেকে রাত নটায় মিলির জায়গা নিচ্ছে এই সিরিয়াল? তাহলে মিলির ভবিষ্যৎ কী?

এমনিতেই প্রতিপক্ষ স্টার জলসার ‘জল থই থই ভালোবাসা’র কাছে প্রথম থেকেই পিছিয়ে রয়েছে মিলি। তাহলে কি মিলি অর্জুনের গল্পটা শুরু হওয়ার আগেই শেষ হয়ে যাবে? প্রশ্ন উঠেছিল দর্শক মহলে। চ্যানেলের নয়া ঘোষণায় জানা গেল, আদৌ তেমন কিছু ঘটছে না। জি এর দুই নতুন সিরিয়ালের ধাক্কায় স্লট বদল হয়েছে মিলির। নটার পরে সাড়ে নটাতেও জায়গা হয়নি এই নতুন সিরিয়ালের। প্রথম স্থান থেকে ছিটকে গেলেও জলসার ‘অনুরাগের ছোঁয়া’ এখনো যথেষ্ট কড়া প্রতিপক্ষ। তাই সম্ভবত ঝুঁকি না নিয়ে রাত দশটায় ‘হরগৌরী পাইস হোটেল’ এর বিপরীতে রাখা হয়েছে মিলিকে। অন্যদিকে রাত সাড়ে নটার স্লটে আসছে আরেক নতুন সিরিয়াল ‘মিঠি ঝোরা’।

প্রসঙ্গত, মিলি সিরিয়ালে স্লট বদলের সঙ্গে সঙ্গে আসছে এক বড় টুইস্ট। নতুন প্রোমোতে দেখা গিয়েছে, মিলিকে এক মন্দিরে নিয়ে গিয়ে বিগ্রহের সামনে সিঁথিতে সিঁদুর পরিয়ে অর্জুন বলছে, মিলির সব দায়িত্ব এখন থেকে তার। কিন্তু মিলিকে বাড়িতে নিয়ে গিয়েই বড় ঝড়ের মুখে পড়ে অর্জুন। তার মা ঘোষণা করে দেয়, এই মেয়ে বাড়িতে ঢুকলে তিনি বাড়ি ছাড়বেন। এরপর কোনদিকে মোড় নেবে মিলি অর্জুনের জীবন? সেটাই দেখার অপেক্ষায় দর্শকরা।

whatsapp logo

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই