BollywoodHoop Plus

Urfi Javed: দুবাই গিয়ে অসুস্থ হয়ে পড়লেন উরফি, কারণ কি!

বিতর্ক ও সমালোচনার আরেক নাম উরফি জাভেদ (Urfi Javed)। বি-টাউনের পথেঘাটে হোক বা স্টুডিওতে, প্রায়ই তাকে দেখা যায় ছকভাঙা নানারকম পোশাকে। আর এই পোশাক বিতর্কে প্রায়ই চর্চার কেন্দ্রে থাকেন এই মডেল। তবে এবার উরফি অনুরাগীদের জন্য এল উদ্বেগের একটি খবর। ভিনদেশে গিয়ে রোগে আক্রান্ত হলেন অভিনেত্রী। সেখানেই অসুস্থ অবস্থায় দিন কাটাচ্ছেন উরফি। ঠিক কি রোগে আক্রান্ত হলেন তিনি? দেখে নিন।

বেশ কিছুদিন আগে সমস্ত কাজ থেকে বিরতি নিয়ে মরু শহর দুবাইয় ছুটি কাটাতে গিয়েছেন উরফি জাভেদ। সঙ্গে গিয়েছেন তার বেশ কিছু বন্ধুও। সেখানেই সমুদ্র সৈকতের বালিয়াড়িতে শালোয়ার কামিজ পরে হেঁটে বেড়ানোর ভিডিও পোস্ট করেছিলেন গত সপ্তাহে। ভিডিও দেখলে বোঝা যায়, বেশ আনন্দে ছুটির মুডে দিন কাটাচ্ছিলেন উরফি। তবে ভিনদেশের জল-বাতাস আর বেশিদিন সইল না তার। অসুস্থ হয়ে বিছানায় বিশ্রাম নিতে হচ্ছে তাকে। হাসপাতালে অব্দি নিয়ে যেতে হয়েছে তাকে। কিন্তু ঠিক কি হয়েছে উরফির?

জানা গেছে, গলার ভোকাল কর্ডে সংক্রমণ ঘটেছে উরফির। যার জেরে গলা ব্যথা হয়েছে তার। সঙ্গে হচ্ছে কাশি। কর্কশ হয়ে নাকি বসে গেছে উরফি কণ্ঠস্বর। আর এই অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তাররা পরীক্ষা করে জানান, ল্যারিনজাইটিস রোগে আক্রান্ত হয়েছেন উরফি। এই রোগটি হল গলার ভোকাল কর্ডে সংক্রমণ। সাধারণত ঠান্ডা লেগে এই রোগ হলেও ব্যাকটেরিয়া সংক্রমণ এবং গলায় আঘাতের কারণে হতে পারে এই গলার সংক্রমণ। এতে সাময়িকভাবে কণ্ঠস্বর হারাতে পারেন আক্রান্ত কেউ, এমনটাই জানানো হয়েছে হাসপাতালের তরফে। তবে বর্তমানে রুমের মধ্যেই বিশ্রাম নিচ্ছেন উরফি, এমনটা জানা গেছে তার বন্ধুমহল থেকে।

প্রসঙ্গত, ছকভাঙা পোশাক পরে প্রায়ই চর্চা ও সমালোচনার কেন্দ্রে থাকেন উরফি। উরফির পোস্ট মানেই একটা অদ্ভুত সেনসেশন তৈরি হয় সামাজিক মাধ্যমে। সম্প্রতি শালীনতার সীমা লঙ্ঘন করার অপরাধে উরফির বিরুদ্ধে মহারাষ্ট্রের থানে-তে তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা