BollywoodHoop Plus

Malaika Arora: জিম থেকে মারকাটারি লুকে বেরোলেন মালাইকা, হট পোজ দেখে ঘাম ঝরলো ভক্তদের

মালাইকা অরোরা (Malaika Arora) যথেষ্ট ফিটনেস সচেতন। প্রায়ই জিমে ওয়ার্কআউট করতে যাওয়ার সময় পাপারাৎজিদের ক্যামেরাবন্দি হন তিনি। এমনকি সোশ্যাল মিডিয়ায় তাঁর বিভিন্ন ওয়ার্কআউট ভিডিও শেয়ার করেন মালাইকা। সম্প্রতি আবারও জিম থেকে ওয়ার্কআউট করে বেরোনোর সময় ক্যামেরাবন্দি হলেন মালাইকা।

এদিন মালাইকার পরনে ছিল প‍্যাস্টেল সবুজ রঙের ডিপ নেক ট‍্যাঙ্ক টপ যার মাধ্যমে দৃশ্যমান হচ্ছিল তাঁর ক্লিভেজ। এই টপের সাথে মালাইকা পরেছিলেন হালকা সবুজ রঙের শর্ট। পায়ে ছিল গোলাপি রঙের ফ্ল্যাট স্যান্ডাল। বরাবরের মতোই হাতে ছিল জলের বোতল। চুল খোলা রেখেছিলেন মালাইকা। কোনো মেকআপ করেননি তিনি। জিম থেকে বাড়ির পথে মালাইকাকে ধাওয়া করেছিলেন পাপারাৎজিদের একাংশ। তাঁদের হাত নেড়ে বাড়ির ভিতরে চলে যান মালাইকা। এই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে নেটিজেনদের একাংশ বলছেন, মালাইকা প্রমাণ করেছেন, বয়স শুধুমাত্র একটি সংখ্যা ছাড়া আর কিছুই নয়।

কিছুদিন আগে মালাইকা নিজের কয়েকটি ছবি শেয়ার করে লিখেছিলেন, তিনি ‘হ্যাঁ’ বলেছেন। এরপর থেকেই তাঁর সাথে অর্জুন কাপুর (Arjun Kapoor)-এর বিয়ের জল্পনা বলিউডে দানা বাঁধতে শুরু করেছিল। কিন্তু পরমুহূর্তেই সব জল্পনার অবসান ঘটিয়ে মালাইকা জানিয়েছেন, ডিজনি প্লাস হটস্টার ওটিটিতে আসতে চলেছে তাঁর নতুন শো ‘মুভিং ইন উইথ মালাইকা’। আগামী 5 ই নভেম্বর থেকে স্ট্রিম হবে এই শো। মালাইকা জানিয়েছেন, এর আগে তাঁকে এই ধরনের ভাবমূর্তিতে কেউ দেখেননি।

খুশি অর্জুনও। তিনি জানিয়েছেন, মালাইকার শোয়ের সময় তিনি উপস্থিত থাকতে না পারলেও তাঁর দৃঢ় বিশ্বাস, শোয়ের নতুন ধরনের কনসেপ্ট যথেষ্ট হিট হবে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo