BollywoodHoop PlusHoop Viral

বিয়ের পরেই বউকে নিয়ে তড়িঘড়ি ঘর ছাড়লেন উদিত নারায়ণের ছেলে, তুমুল ভাইরাল ভিডিও

১লা ডিসেম্বর ইস্কন মন্দিরে মাত্র জনা ৫০ এর অতিথি নিয়ে বিয়ের আসরে বসেছিলেন উদিত পুত্র আদিত্য। প্রায় ১০ বছর ধরে যাকে মন দিয়েছিলেন সেদিন তাঁর গলাতেই মালা দেন আদিত্য। বিয়ের আনন্দে উদিত নারায়ণ নেচে কুল পাননি, তার মধ্যে সেদিন আবার তাঁর জন্মদিন ছিল। সব মিলিয়ে ১লা ডিসেম্বর নারায়ণ পরিবারের জন্য উল্লেখযোগ্য বটে। বিয়ের পরের দিন গ্র্যান্ড রিসেপসন করতে ভোলেননি। সেই রিসেপসনে হাজির ছিলেন ভারতী সিং ও তাঁর স্বামী। এই দুজনকে দেখে অনেক নেটিজেনরা মজা উড়িয়েছেন। সম্প্রতি এই সেলিব্রিটির বাড়ি থেকে নিষিদ্ধ মাদক উদ্ধার হয় এবং এনসিবি-র জেরার মুখোমুখি হন। পরবর্তীতে বন্ডে ছাড়া পান এই মজারু দম্পতি।

এদিকে বিয়ের ৫-৬ দিনের মাথায় আদিত্য তাঁর বউকে নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যাচ্ছেন। প্রথমে শ্বেতা গাড়িতে ওঠেন তারপর আদিত্য। কারোর মুখে হাসি নেই। ক্যামেরা দেখে লোকানোর চেষ্টা করেন, কিন্তু পাপরাজিৎ দের হাত থেকে রেহাই পাওয়া মুশকিল। এমনিতেই আদিত্যের সঙ্গে তাঁর বাবা-মায়ের সম্পর্ক বেশ মধুর। যদিও একটা সময় উদিত নারায়ণের নেহা কক্করকে পুত্রবধূ হিসেবে বেশ পছন্দ ছিল। যদিও সেসব এখন অতীত। আদিত্য সাফ জানিয়ে দেয়, সবই টিআরপি-র খেলা। আদৌ নেহার সঙ্গে নাকি তাঁর কোন প্রেমের সম্পর্ক ছিল না। আদিত্য এও জানিয়েছেন যে শ্বেতার সঙ্গে তাঁর ১০ বছরের পুরনো প্রেম। অবশ্য আদিত্য-স্বেতার বিয়ের ছবিতে নেহা কমেন্ট করেছেন। শুভেচ্ছা জানিয়েছেন নব দম্পতিকে।

 

View this post on Instagram

 

A post shared by tellyyapa (@tellyyapa9)

সবই যখন ঠিকঠাক তাহলে আদিত্য কেন বউকে নিয়ে তড়িঘড়ি ঘর ছাড়ছেন? ব্যপারটা আসলে কিছুই না। দু’জনে মুভি দেখতে থিয়েটারে যাচ্ছেন।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo