whatsapp channel

Sushmit-Shrabani: ফিরছেন ‘বরণ’-এর রুদ্রিক, বিপরীতে ‘জীবন সাথী’র ঝিলম!

করোনা পরিস্থিতির সময় থেকেই বিনোদন জগত কোনো রিস্ক নিতে চাইছে না। বর্তমানে যথেষ্ট আর্থিক অবনতি ঘটেছে ইন্ডাস্ট্রিতে। বাদ নেই ছোট পর্দাও। একের পর এক সিরিয়াল শুরু হচ্ছে। কিন্তু টিআরপি কম…

Avatar

করোনা পরিস্থিতির সময় থেকেই বিনোদন জগত কোনো রিস্ক নিতে চাইছে না। বর্তমানে যথেষ্ট আর্থিক অবনতি ঘটেছে ইন্ডাস্ট্রিতে। বাদ নেই ছোট পর্দাও। একের পর এক সিরিয়াল শুরু হচ্ছে। কিন্তু টিআরপি কম থাকলেই মাঝপথে বন্ধ হয়ে যাচ্ছে সিরিয়ালটি। এই তালিকায় রয়েছে ‘দেশের মাটি’, ‘যমুনা ঢাকি’-র মতো অজস্র সিরিয়াল। অপরদিকে কখনও কখনও ঘটছে সমস্যার সমাধান। এর উদাহরণ হল ব্লুজ ও স্টার জলসার ঠান্ডা লড়াই। এই সমস্যার সমাধান ঘটিয়ে ব্লুজ এন্টারটেইনমেন্ট-এর তরফে একটি নতুন সিরিয়াল আসতে চলেছে স্টার জলসায়। সিরিয়ালের নাম এখনও জানা যায়নি।

ব্লুজ-এর সাথে স্টার জলসার ঝামেলা শুরু হওয়ার ফলে বন্ধ হয়ে গিয়েছিল ‘খুকুমণি হোম ডেলিভারি’ সিরিয়ালটি। কিন্তু শোনা যাচ্ছে, আপাতত সেই সমস্যা মিটেছে। ফলে স্টার জলসায় নতুন সিরিয়ালের মাধ্যমে আবারও পুনরাগমন ঘটছে ব্লুজ-এর। নতুন সিরিয়ালে ‘জীবন সাথী’ খ্যাত অভিনেত্রী শ্রাবণী ভুঁইয়াকে দেখা যাবে নায়িকার ভূমিকায়। তাঁর বিপরীতে অভিনয় করবেন ‘বরণ’-এর রুদ্রিক ওরফে সুস্মিত মুখার্জী (Susmit Mukherjee)।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

অপরদিকে চ্যানেলের তরফে ইতিমধ্যেই ঘোষণা করা হয়েছে দুটি নতুন সিরিয়াল ‘নবাব নন্দিনী’ ও ‘এক্কা দোক্কা’-র। ‘এক্কা দোক্কা’ পেয়েছে রাত ন’টার স্লট। ‘আয় তবে সহচরী’-র সময় পরিবর্তিত হয়েছে। ‘নবাব নন্দিনী’-র স্লট ঘোষণা না হলেও অনেকে মনে করছেন ‘গোধূলি আলাপ’-কে রাত এগারোটার স্লটে সরিয়ে সন্ধ্যা সাড়ে ছ’টার স্লট পাবে ‘নবাব নন্দিনী’।

বর্তমানে স্টার জলসায় ‘আলতা ফড়িং’, ‘গাঁটছড়া’ ও ‘ধুলোকণা’-র টিআরপি যথেষ্ট ভালো। অপরদিকে জি বাংলায় যথেষ্ট ভালো টিআরপি ‘মিঠাই’-এর। ফলে নতুন কাহিনীর মাধ্যমে টিআরপির লড়াইয়ে সামিল হতে চাইছে স্টার জলসা।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo