Advertisements

Shruti Das: ভাগ্যে শিকে ছিঁড়ল, ‘রাঙা বউ’ শেষ হতেই সিনেমায় ডেবিউ শ্রুতির!

Nirajana Nag

Nirajana Nag

Follow

টেলিভিশন দুনিয়ার জনপ্রিয় নাম হয়ে উঠেছেন শ্রুতি দাস (Shruti Das)। তাঁর স্পষ্ট এবং সত্যি কথা বলার স্বভাবের কারণে অনেকের কাছেই তিনি জনপ্রিয়। তবে সত্যি বলার স্বভাবের কারণে অনেক সময়ই বিপদে পড়তে হয় শ্রুতিকে। এমনকি তাঁর গাত্রবর্ণ নিয়েও হয় কুৎসিত কটাক্ষ। কাজ পাওয়ার ক্ষেত্রে বহুবার বাধা হয়ে দাঁড়িয়েছে তাঁর গায়ের রঙ, এমনটা নিজেই বারে বারে দাবি করেছেন শ্রুতি। তবে এবারে তিনিই দিলেন সুখবর। আর ছোটপর্দায় নয়, এবার বড়পর্দায় দেখা যাবে শ্রুতিকে।

অভিনেত্রীকে শেষ বার দেখা গিয়েছে ‘রাঙা বউ সিরিয়ালে। জি বাংলার এই ধারাবাহিকটি শেষ হয়েছে মাত্র কয়েক সপ্তাহ হল। শুটিং শেষের পর ফের অনিশ্চয়তার রাস্তায় পা বাড়িয়েছিলেন শ্রুতি। কিন্তু এবারে আর বেশিদিন অপেক্ষা করতে হল না তাঁকে। টেলিভিশন ছাড়িয়ে সরাসরি সিনেমায় সুযোগ পেয়ে গেলেন তিনি। এই সুখবর নিজের মুখেই জানিয়েছেন শ্রুতি।

জনপ্রিয় পরিচালক জুটি শিবপ্রসাদ নন্দিতার আগামী ছবিতে দেখা যাবে শ্রুতিকে। নতুন বছরে আরো একটি ছবি নিয়ে আসছেন তাঁরা। সব থেকে বড় চমক হল, এই সিনেমার হাত ধরেই বাংলায় কামব্যাক করতে চলেছেন বর্ষীয়ান অভিনেত্রী রাখি গুলজার। এই ছবিতেই নাকি একটি গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা মিলবে শ্রুতির। সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে অভিনেত্রী বলেন, রাঙা বউ শেষ হওয়ার দশ দিনের মধ্যেই এই সুযোগটা আসে তাঁর কাছে। তাও আবার কোনো রকম যোগাযোগ ছাড়াই। শ্রুতির কথায়, এটা তাঁর কাছে বড় ব্যাপার।

তিনি আরো বলেন, চরিত্রটি তিনিই করছেন, এটা চূড়ান্ত হওয়ার পরে কেঁদে ফেলেছিলেন তিনি। কারণ সিনেমায় অভিনেত্রীদের সৌন্দর্য নিয়ে একটা ধারণা রয়েছে, যেটা তাঁর সঙ্গে মিল খায় না। এই একই কারণে ছোটপর্দা এবং ওয়েব সিরিজেও অনেক সুযোগ মিস হয়েছে বলে জানিয়েছিলেন শ্রুতি। অবশেষে ভাগ্যের শিকে ছিঁড়ল তাঁর। শিবপ্রসাদ নন্দিতার নতুন ছবির নাম ‘আমার বস’। ছবিতে নিজের চরিত্রটি সম্পর্কে কিছু জানাননি শ্রুতি। তবে তিনি নিশ্চিত করেছেন রাখী গুলজার এবং স্বয়ং শিবপ্রসাদের সঙ্গেও তাঁর বেশ কিছু দৃশ্য রয়েছে। এছাড়াও শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও এই ছবিতে অভিনয় করবেন বলে শোনা যাচ্ছে।

Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখা...

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow