whatsapp channel

ফের ভাঙনের সুর বচ্চন পরিবারে, ঐশ্বর্যর সঙ্গে বিয়ের চিহ্ন মোছার চেষ্টা অভিষেকের!

শোনা যাচ্ছে, বচ্চন পরিবারে বর্তমানে বইছে ঝোড়ো হাওয়া। দীপাবলীর দিন পাওয়া গিয়েছে তার ইঙ্গিত। একদিকে যখন ‘জলসা’-য় চলছে দীপাবলীর পুজো, অপর দিকে একমাত্র কন্যাসন্তান আরাধ্যা (Aradhya Bachchan)-কে শহর ছেড়ে বাইরে…

Avatar

Nilanjana Pande

শোনা যাচ্ছে, বচ্চন পরিবারে বর্তমানে বইছে ঝোড়ো হাওয়া। দীপাবলীর দিন পাওয়া গিয়েছে তার ইঙ্গিত। একদিকে যখন ‘জলসা’-য় চলছে দীপাবলীর পুজো, অপর দিকে একমাত্র কন্যাসন্তান আরাধ্যা (Aradhya Bachchan)-কে শহর ছেড়ে বাইরে চলে গিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। এর আগে তাঁর জন্মদিনে দায়সারা শুভেচ্ছা জানিয়েছিলেন অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। কিন্তু কোনোভাবেই বচ্চন পরিবারের তরফে ঐশ্বর্য ও আরাধ্যার জন্মদিনে আসেনি কোনো শুভেচ্ছাবার্তা। ইদানিং অধিকাংশ সময় মেয়েকে নিয়ে তাঁর মা বৃন্দা রাই (Brinda Rai)-এর বাড়িতেই থাকছেন ঐশ্বর্য। এর মধ্যেই সকলকে চমকে দিয়ে অভিষেক তাঁর আঙুল থেকে খুলে ফেললেন বিয়ের আংটি।

2007 সালে রাজকীয় অনুষ্ঠানের মাধ্যমে সাতপাকে বাঁধা পড়েছিলেন ঐশ্বর্য ও অভিষেক। এরপর থেকে দুইজনের কেউই আঙুল থেকে কখনও খোলেননি বিয়ের আংটি। তবে বিয়ের দিন অভিষেক তাঁর স্ত্রীকে যে মঙ্গলসূত্রটি পরিয়ে দিয়েছিলেন তা যথেষ্ট বড় ও অনেকগুলি লেয়ারে তৈরি হওয়ার ফলে ঐশ্বর্যর সবসময় এই মঙ্গলসূত্র পরতে অসুবিধা হত। ফলে এই মঙ্গলসূত্রটির ডিজাইন সুবিধা অনুযায়ী সামান্য পরিবর্তন করেছিলেন ঐশ্বর্য। কিন্তু বিয়ের আংটি এখনও অবধি রয়েছে তাঁর হাতের আঙুলে। কিন্তু অভিষেক আচমকা এই আংটি কেন খুলে ফেললেন তার ব্যাখ্যা এখনও মেলেনি। প‍্যারিসের একটি ফ্যাশন শো থেকেই বচ্চন পরিবারের সাথে ঐশ্বর্যর অশান্তির আঁচ ধূমায়িত হয়েছিল।

অভিষেকের দিদি শ্বেতা বচ্চন নন্দা (Sweta Bachchan Nanda) সহ বচ্চন পরিবারের নারীরা ওই ফ্যাশন শোয়ে উপস্থিত ছিলেন। র‌্যাম্পে হাঁটেন ঐশ্বর্য। কিন্তু শ্বেতার পোস্ট করা কোনো ছবিতেই দেখা মেলেনি তাঁর। এমনকি ঐশ্বর্য নিজেও আরাধ্যার জন্মদিনে অমিতাভের সাথে তাঁর নাতনির একটি ছবি শেয়ার করেছিলেন ইন্সটাগ্রামে। কিন্তু ওই ছবি থেকে তিনি জয়া বচ্চন (Jaya Bachchan)-কে বাদ দিয়েছিলেন ছবিটি ক্রপ করে।

তাহলে কি জয়া ও শ্বেতার জন্য ভাঙতে চলেছে ঐশ্বর্য ও অভিষেকের সংসার? উত্তর এখনও অজানা।

 

View this post on Instagram

 

A post shared by Abhishek Bachchan (@bachchan)

whatsapp logo