Bengali SerialHoop Plus

Mithai: এক ধাক্কায় বয়স বাড়লো ৪০ বছর, একি অবস্থা মিঠাই-উচ্ছেবাবুর! আসছে নতুন চমক

টিআরপি যুদ্ধে আবারও জেগে উঠছে মিঠাই। সিড মিঠাই-এর ভালোবাসা সোশ্যাল মিডিয়ার কোণে কোণে স্থান পেয়েছে। ছোট্ট ছোট্ট ক্লিপগুলি লাভ রিয়্যাক্টে ভরে গিয়েছে একেবারে। এদিকে মানুষের মনের মধ্যেও পাকাপাকি ভাবে ঘাঁটি গেড়েই ফেলেছে মিঠাই। অতি সম্প্রতি উচ্ছেবাবু মিঠাইরাণীকে প্রপোজ করেই ফেলেছে। প্রেম পর্ব নিয়ে একেবারে জমে উঠেছে ড্রয়িং রুম। তবে একটি বিস্ময়কর ব্যাপার ঘটেছে কিছুক্ষণ আগেই। একটি অদ্ভুত ফ্রেম শেয়ার করেছেন সিড-মিঠাই দুজনে।

ফ্রেমটিতে দেখা যাচ্ছে কালো ব্লেজার পরে দাঁড়িয়ে রয়েছেন সিদ্ধার্থ। ওদিকে মিঠাইও এবার শাড়ি ছেড়ে পড়ে ফেলেছেন হালকা আকাশী রঙের সালোয়ার কামিজ। চোখে চশমাও পড়ে ফেলেছেন তিনি। সবই ঠিক আছে কিন্তু একটা বিষয় বেশ ভাবাচ্ছে দর্শককে। সিদের মাথাভর্তি কাঁচা-পাকা চুল। পাকা চুলের ভাগটাই বেশি। এক গাল সাদা দাড়ি। অদ্ভুত দৃষ্টি নিয়ে দাঁড়িয়ে রয়েছেন। ওদিকে মিঠাইকে দেখেও মনে হচ্ছে বয়সের কবলে পড়েছেন তিনিও। এক মাথা কাঁচা-পাকা চুল। আঙ্গুল তুলে দাঁড়িয়ে রয়েছেন। এ এক আকস্মিক দৃশ্য!

জি বাংলা কর্তৃপক্ষ ক্যাপশনে লিখেছেন, “মিঠাই – সিদ্ধার্থের বয়স ৪০ বছর পেরিয়ে গেলো নাকি?
আসছে মিঠাই আর সিদ্ধার্থ, নতুন চমক নিয়ে.!!” টিআরপি যুদ্ধে জেতার লড়াইতে আবার কি নতুন ফন্দি আঁটছে জি বাংলা? কিন্তু ওঁদের বিয়ের এতদিন পর প্রেম দেখলেন দর্শক, এরপর এত তাড়াতাড়ি ওঁদের বয়স্ক লুক দেখতে হবে নাকি? এত তাড়াতাড়ি ৪০ বছরের অধিক কেন হয়ে গেল? নাকি এই সবটাই ভুয়ো, কোনো স্বপ্ন দেখছে মিঠাই?

নেটিজনের উৎকণ্ঠা আর ধরছেই না। একই হাল লাভ বার্ডসের! এই আকস্মিক লুকের পিছনে আসল কারণটা কি? বিস্ময় প্রকাশ করে তাঁরা বলেছেন, “কেমন যেন ডাক্তার ডাক্তার লাগছে তোমাদের। তোমরা কি রুডির জন্য ডক্টর সাজছ। ভারী মিষ্টি লাগছে কিন্তু দুই বুড়ো-বুড়িকে।” এদিকে নেটিজনের বেশিরভাগ অংশই আর উত্তেজনা ধরে রাখতে পারেননি। তড়িঘড়ি করে বলে বসেছেন “খুব তাড়াতাড়ি একটা প্রোমো দেখিয়ে দিন।” প্রোমোটা বোধ হয় বেশ মজার হতে চলেছে। তাই না?

whatsapp logo