Hoop PlusReality show

Neha Dhupia: এই প্রথম ‘রোডিজ’-এ থাকছেন না রণবিজয় সিং, মন খারাপ নেহা ধুপিয়ার

‘এমটিভি রোডিজ’-এর প্রথম দিন থেকেই রণবিজয় সিং (Rannvijay Singh) ও এই শো সমার্থক। প্রথমে প্রতিযোগী, তারপর সঞ্চালক ও পরে মেন্টর হিসাবে উত্তরণ ঘটেছিল রণবিজয়ের। কিন্তু চলতি বছর থেকে বিভিন্ন সমস্যার কারণে রণবিজয় এই শো ছেড়ে দিয়েছেন। ফলে মন খারাপ নেহা ধুপিয়া (Neha Dhupia)-র। রোডিজ-এর সঙ্গে তিনিও ওতপ্রোতভাবে জড়িত।

 

View this post on Instagram

 

A post shared by Neha Dhupia (@nehadhupia)

রণবিজয় রোডিজ ছেড়ে দেওয়ার কারণে ভারাক্রান্ত নেহা জানিয়েছেন, সোনু সুদ (Sonu Sood) শোয়ে থাকার কারণে তিনি নিশ্চিন্ত হলেও রণবিজয় মানুষ হিসাবে তাঁর পছন্দের। এই শোয়ের দৌলতে তাঁরা অনেকদিন একসঙ্গে কাটিয়েছেন। সোনুও নেহার খুব কাছের বন্ধু। নেহা জানেন, সোনু অসাধারণ ভাবে রোডিজ পরিচালনা করবেন। কিন্তু রণবিজয় ছিলেন রোডিজ-এর মুখ। তাঁর জন্য রোডিজ দেখতে ভালো লাগত নেহার। তাঁর সঙ্গে নেহার কাটানো মুহূর্তগুলি সত্যিই দারুণ। রণবিজয়কে মিস করার পাশাপাশি নেহা জানিয়েছেন, সোনুও অভূতপূর্ব।

 

View this post on Instagram

 

A post shared by Rannvijay (@rannvijaysingha)

সাম্প্রতিকতম একটি সাক্ষাৎকারে রণবিজয় জানিয়েছেন, ডেটের সমস্যা ও আনুষঙ্গিক বেশ কিছু কারণের ফলে তিনি রোডিজ ছেড়ে দিয়েছেন। কিন্তু এই শো তাঁর কেরিয়ারে অত্যন্ত গুরুত্বপূর্ণ ছিল। তবে চ্যানেল কর্তৃপক্ষের সাথে তাঁর কোনো বাক-বিতন্ডা হয়নি। এমন কিছুই ঘটেনি যাতে চ্যানেলের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে।

চলতি বছরের রোডিজ অনুষ্ঠিত হতে চলেছে আফ্রিকার ঘন জঙ্গলে। বদলে গিয়েছে শোয়ের ফরম্যাট। ফলে থাকছে না গ্রুপ লিডারদের আধিপত্য। সোনুর কাছে এটা প্রথম টেলিভিশন শো হওয়ার কারণে তিনিও যথেষ্ট উচ্ছ্বসিত। কিন্তু ধৈর্যের পরীক্ষায় উত্তীর্ণ হতে পারবে তো রণবিজয় হীন রোডিজ?

whatsapp logo