Bengali SerialHoop Plus

Krishnakoli: পিঠ খোলা পোশাকে শ্যামাকে চেনা দায়, ‘কৃষ্ণকলি’র হট লুকে ঘুম উড়ছে নেটিজেনদের

কিছুদিন আগে পর্যন্ত দর্শকদের বিচারে সেরা ধারাবাহিক ছিল কৃষ্ণকলি। এখনও এই ধারাবাহিক অন্যান্য ধারাবাহিকে টক্কর দিচ্ছে। কিছুদিন হল হাজার পর্ব পার করে ফেলেছে গোটা টিম। এখন শুধু একের পর এক নতুন মোড় আর চমক। আজকের আলোচ্য বিষয় এই ধারাবাহিক নয়, বরং যে এই ধারাবাহিকের লিড অ্যাকট্রেস তাকে নিয়ে।

গল্পে শ্যামা অনেক পরিবারের আদর্শ বউ। গোটা সংসার সে নিজের মতো করে গুছিয়ে নিয়ে চলতে পারে। খারাপ মানুষ হোক বা ভালো মানুষ সকলের সঙ্গে খাপ খেয়ে চলতে জানে। ভীষণ সাদাসিধে সরল। মন ভর্তি শুধু তার মায়া, দরুন গান জানে, এমনকি রান্নাও দারুন করে। কিন্তু, বাস্তবে তিনি মোটেও এত শান্ত নন।

ফুল স্লিভ ব্লাউজ, সাদামাটা শাড়িতে শ্যামা যতটা সাবলীল,ঠিক ততোটাই সাবলীল ওয়েস্টার্ন ড্রেসে। প্রায় সময় এখন তিনি ফটোশ্যুট করাচ্ছেন। একেক দিন একেক রংয়ের পোশাকে সেজে উঠছেন। কখনো নীল তো কখনো হলুদ তো কখনো লালে। আজ সেজেছেন ব্ল্যাক ওয়ান পিসে। দেখুন তিয়াসার গ্ল্যামারাস বোল্ড লুক।

একটা ব্যাপার না বললেই নয়, যেই মানুষের জনপ্রিয়তা যত বাড়ে তার পিছনে গুজব ততো বেশি ছোটে। সেইরকমই গুঞ্জন ওঠে অভিনেত্রী তিয়াসার ব্যাক্তিগত জীবন নিয়ে। শোনা যাচ্ছিল অভিনেতা সুবান রায়ের সঙ্গে নাকি তার ছাড়াছাড়ি হতে চলেছে। এই ব্যাপারে অভিনেত্রী সোজা সাপটা জানিয়ে দিয়েছেন সংবাদমাধ্যমে, ”এইরকম কেন শোনা যাচ্ছে আমি তো বুঝতে পারছি না। আমি তো এমন কিছু জানি না। যদি কখনও হয়, আমি নিজেই সেটা তোমাদের জানাব।” সুতরাং ব্যাক্তিগত জীবনের গুজব এড়িয়ে ভিন্ন ভিন্ন রঙে মাতাই শ্রেয়।

whatsapp logo