Bengali SerialHoop Plus

Ushasie Chakraborty: হাতে জ্বলন্ত সিগারেট, খোলামেলা পোশাকে গোয়ায় জন্মদিন পালন জুন আন্টির

বুধবার শহর ছেড়ে নিজের জন্মদিন কাটাতে গোয়ায় গিয়েছেন ‘জুন আন্টি’ ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)। আপাতত ঊষসীর বিকিনি পরা ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। ঊষসীকে এই প্রথম এতটা সাহসী লুকে দেখা গেল।

ভাইরাল হওয়া ছবিতে দেখা যাচ্ছে, ঊষসীর পরনে রয়েছে খোলামেলা বিকিনি, পিঠে ট‍্যাটু। কখনও সি-বিচে রোদ পোহাতে, কখনও হাতে সিগারেট নিয়ে, সানগ্লাস পরে দেখা যাচ্ছে ঊষসীকে। শোনা যাচ্ছে, বিশেষ কেউ নাকি তাঁকে জন্মদিনের কেক উপহার দিয়েছেন। পরপর দুটি জন্মদিন বাবা শ‍্যামল চক্রবর্তী (Shyamal Chakraborty)-কে ছাড়া কাটালেন ঊষসী। তিনি জানালেন, তাঁর ও বাবার জন্মদিন খুব কাছাকাছি। কিন্তু শ‍্যামলবাবু সেভাবে নিজের জন্মদিন পালন করতেন না। রাজনীতি নিয়ে ব্যস্ত থাকতেন তিনি। ঊষসীর জন্মদিনও সেভাবে কোনোদিন পালিত হয়নি। জন্মদিনে এই প্রথমবার শহর ছেড়ে এত দূরে এলেন ঊষসী।

বন্ধুদের সঙ্গে খোলা আকাশের নীচে, সমুদ্রের কাছাকাছি খুব ভালো লাগছে বলে জানালেন ঊষসী। তবে তাঁর একটু আফশোস হচ্ছে। মনে হচ্ছে, আগের জন্মদিনগুলিও এভাবে পালন করলেই ভালো হত। তবে নেটিজেনদের একাংশ ইতিমধ্যেই তাঁকে কটাক্ষ করে বলতে শুরু করেছেন, তাঁর বাবা কি এসব শিখিয়েছিলেন! ঊষসী নেটিজেনদের জিজ্ঞাসা করেছেন, গোয়ায় গিয়ে তিনি বোরখায় সর্বাঙ্গ ঢাকবেন কিনা! ঊষসী জানিয়েছেন, তাঁর বাবা কোনোদিন তাঁর পোশাক নিয়ে মাথা ঘামাননি। তবে রবীন্দ্রজয়ন্তীতে শাড়িই পরবেন তিনি।

এই মুহূর্তে ঊষসী রয়েছেন দক্ষিণ গোয়ার এক কুমারী দ্বীপে। তিনি জানিয়েছেন, সামনেই বড় বিজ্ঞাপনের কাজ রয়েছে। ফলে ওজন বাড়ানো যাবে না। তাই নানারকম সামুদ্রিক খাবার তাঁর পছন্দ। পাশাপাশি ওয়ার্কআউট করছেন তিনি। ঊষসীর কাছে বয়স শুধুই একটি সংখ্যা। তাই অত ভাবেন না। জন্মদিনে মোমের আলোয় সাজবে চারিদিক। জিন, শেরি, শ‍্যাম্পেন ও হালকা ধোঁয়ায় কাটবে জন্মদিন।