BollywoodHoop Plus

Kajol-Nysa:মেয়ে নায়শার বলিউড ডেবিউ নিয়ে মুখ খুললেন কাজল

ইদানিং কাজল (Kajol) ও অজয় দেবগণ (Ajay Devgan)-এর কন্যা নায়শা দেবগণ (Nysa Devgan) ক্রমশ গ্ল‍্যামারাস হয়ে উঠছেন। সম্প্রতি তাঁকে গ্রীসে পার্টি করতে দেখে সমালোচনা করেছিলেন নেটিজেনদের একাংশ। অনেকে নায়শাকে বাবার টাকা নষ্ট না করার পরামর্শ দিয়েছেন। তবে অনেকে আবার নায়শার বলিউড ডেবিউ নিয়ে প্রশ্ন করেছেন। এবার মেয়েকে নিয়ে মুখ খুললেন কাজল।

একটি সাম্প্রতিক সাক্ষাৎকারে কাজলকে প্রশ্ন করা হয়েছিল, নায়শা কি পরিবারের প্রথা রক্ষা করে বলিউডে আসবেন!। প্রসঙ্গত, কাজলের মা তনুজা (Tanuja) ও মাসি নূতন (Nutan) মারাঠি অভিনেত্রী শোভনা সমর্থ (Shobhna Samarth)-এর কন্যা। অপরদিকে অজয়ের বাবা বীরু দেবগণ (Veeru Devgan) ছিলেন ফাইট মাস্টার ও প্রযোজক-পরিচালক। কাজল জানিয়েছেন, তিনি তাঁর দুই সন্তান নায়শা ও যুগ (Yug)-কে যথেষ্ট সমর্থন করেন। ফলে তিনি মনে করেন, নায়শা তাঁর নিজের কেরিয়ার নিজেই বেছে নিন। কাজল মনে করেন, নায়শা ও যুগের উচিত এমন কেরিয়ার বেছে নেওয়া যা তাঁদের ভালো রাখতে পারবে। নিজেদের ইচ্ছা অজয় বা কাজল কেউই তাঁদের সন্তানদের উপর জোর করে চাপিয়ে দিতে চান না।

কাজলের মতে, অষ্টাদশী নায়শা নিশ্চয়ই নিজের ভবিষ্যতের জন্য সঠিক কিছু ভেবে রেখেছেন। তাঁর সঠিক সিদ্ধান্তে কাজল তাঁর সাথে রয়েছেন। তবে বেশ কিছুদিন আগেই কাজল বলেছিলেন, নায়শা হয়তো খুব শীঘ্রই বলিউডে পা রাখবেন। কাজল মনে করেন, আধুনিক যুগে কেরিয়ারের ক্ষেত্রে বহু সুযোগ রয়েছে।

বর্তমানে নায়শা ইন্টারন্যাশনাল হসপিটালিটি নিয়ে পড়াশোনা করছেন সুইজারল্যান্ডের গ্লিওন ইনস্টিটিউট অফ হায়ার এডুকেশনে।

 

View this post on Instagram

 

A post shared by Kajol Devgan (@kajol)